• ভোর ৫:৫৫ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের ত্রান ও নগদ অর্থ থেকে বাদ পড়েননি ভিক্ষুকরাও

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের ত্রান ও নগদ অর্থ থেকে বাদ পড়েননি ভিক্ষুকরাও

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের প্রায় ৮ হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনায়ার মাসুদুর রহমান মাসুম। তিনি ইউপি সদস্য ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীর সমন্বয়ে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সমাজের অসহায়দের পাশাপাশি প্রতিবন্দী, হিজড়া ও বেদে সম্প্রদায়কেও ত্রান দিয়েছেন চেয়ারম্যান মাসুম। বাদ ছিল শুধু ভিক্ষুক। যারা বাড়ি বাড়ি গিয়ে ভিক্ষা করেন। ত্রান বিতরণকারীরা অসহায়দের ত্রান বিতরন করলেও সমাজে অবহেলিত ছিল ভিক্ষুরা। সেই ভিক্ষুকদের কথা চিন্তা করে শুক্রবার বিকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে দেড় শতাধিক ভিক্ষুকের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে চাল, ডাল, তেল, আলু, লবন ও আটাসহ নগদ ১০০ টাকা বিতরণ করেন।

সোনারগাঁসহ আশপাশের উপজেলা থেকে আসা ভিক্ষুকরা জানান, আমাদের কেউ এভাবে খাবার তুলে দেয় না। সবাই একমুঠো, দুইমুঠো চাল ও দুইটাকা পাঁচটাকা করে দেয়। আজ যে পরিমান খাবার পেয়েছি তাতে করে দশদিন চলে যাবে।

এ ব্যাপারে মাসুদুর রহমান বলেন, দুঃসময়ে সমর্থ অনুযায়ী বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের দায়িত্ব। গত দুইদিনে সোনারগাঁ উপজেলায় প্রায় ২ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দিতে পেরেছি। শুরু থেকে এ পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট বিতরণ করেছি। দোয়া করবেন আমৃত্যু যেন ‘শুভ কাজে সবার পাশে’ থাকতে পারি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution