• রাত ১১:৫৮ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে

চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ নভেম্বর সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। প্রতিটি ইউনিয়নে একাধিক শক্তিশালী চেয়ারম্যান প্রার্থী থাকলেও একমাত্র পিরোজপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের বিকল্প হিসেবে কোন জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী নেই। ফলে পিরোজপুর ইউনিয়ন পরিষদে বিপুল ভোটে জয়লাভ করার সম্ভবনা রয়েছে তার। এমনটিই মনে করছেন সাধারণ ভোটাররা।

সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, সারা দেশের ন্যায় গত ১৪ অক্টোবর ৩য় ধাপের ইউপি নির্বাচনে সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। সোনারগাঁ উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ থাকলেও মামলার জটিলতার কারণে মোগরাপাড়া ও বৈদ্যেরবাজার ইউনিয়নে নির্বাচন হচ্ছে না। বাকি ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। তফসিলে আরো বলা হয় আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র জমার শেষ তারিখ, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৪ নভেম্বর, মনোনয়ন যাচাই-বাছাইয়ে শেষ তারিখ ১১ নভেম্বর। ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে ৮টি ইউনিয়নের প্রতিটিতে চেয়ারম্যান পদে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছেন। প্রতিটি ইউনিয়নে নৌকার একাধিক শক্ত প্রার্থী থাকলেও পিরোজপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের বিপরিতে নৌকার শক্তিশালী প্রতিদ্ধিন্দ্বি প্রার্থী নেই বলে মনে করেন ওই ইউনিয়নের সাধারণ মানুষ। তবে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন নির্বাচন করবেন বলে ঘোষনা দিয়ে গণসংযোগ করেছেন। তিনি ইতিমধ্যে নৌকা প্রতিকের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে বিএনপি নির্বাচনে না আসার ঘোষনা দিলেও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানকে নিয়ে ভিন্ন অংক কষেছেন বলে জানিয়েছেন একাধিক সুত্র। নির্বাচন ঘনিয়ে আসলেই আওয়ামীলীগ প্রার্থীকে পরাজিত করতে অন্য যে কোন প্রার্থীকে সমর্থন দিয়ে গোপনে কাজ করবেন বলে অনেকে ধারনা করছেন।

তবে, পিরোজপুর ইউনিয়নে বিএনপি নেতা ইউনিয়ন পরিষদ নির্বাচন করার জন্য মাঠে কাজ করলেও শেষ মুর্হুতে এসে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ব্যানারে (ইশা) হাত পাখা মার্কায় নির্বাচন করবেন বলে ঘোষনা দিয়েছেন।

এদিকে, গত সেপ্টেম্বর মাসের ২৮ তারিখে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে এক জনসভার আয়োজন করা হয়। সেই জনসভায় বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানকে বিনা প্রতিদ্ধন্দ্বিতায় পুনরায় পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন বলে ঘোষনা দেন উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সদস্য এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাবেক এমপি কায়সার হাসনাত ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। তাদের এ ঘোষনার পর থেকে স্পস্ট বুঝা যায় আগামী ইউপি নির্বাচনে পিরোজপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution