• সন্ধ্যা ৭:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
মামলা তুলে নিতে বাদিকে হত্যার হুমকি বাল্য বিবাহের কারনে নারীরা কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারছেনা সমাবেশে বক্তারা সোনারগাঁয়ের বারদীতে চক্ষু শিবির সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার সারা মিলছে না মানবতার দেয়ালে প্রেসিডিয়াম সদস্য হলেন লিয়াকত হোসেন খোকা মরিচ পানীতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস! সোনারগাঁয়ে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালন টিসিবির উদ্যোগে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি থানায় জিডি করলেই আসবে ফোন শীর্ষ মাদক ব্যবসায়ী ইলিয়াস আটক নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সভাপতি মোস্তাক আহম্মেদ জয়িতা পুরস্কার পেলেন সমাজকর্মী আলেয়া আক্তার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা
শিক্ষার্থীদের মাঝে কোরিয়া নাগরিকের স্কুল ব্যাগ বিতরন

শিক্ষার্থীদের মাঝে কোরিয়া নাগরিকের স্কুল ব্যাগ বিতরন

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ প্রাথমিক শিক্ষায় শিশু শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ করতে ও শিশুরা যেন শিক্ষায় অধিক মনোযোগ দেয় এবং প্রতিটি শিশু যেন উৎসাহী হয়ে স্কুলমুখী হয় সেই লক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিদেশী দুই নাগরিকের অবদানে মঙ্গলবার সকালে ৬৯ নং দুধঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুই শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়। সামিট মেঘনাঘাট পাওয়ার কোম্পানী লিমিটেডের কেপকো কেপিএস অপারেশন ও মেন্টেনেনস কোম্পানীতে কর্মরত প্লান্ট ম্যানেজার দক্ষিন কোরিয়ার নাগরিক মিঃ মিনচুল পার্ক ও এডমিনিষ্টেশন জেনারেল ম্যানেজার মিঃ জিনুক পার্কের সহায়তায় শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়। সম্প্রতি তারা স্থানীয় এলাকায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ব্যাগ বিতরন কার্যক্রম পরিচালনা করে আসছেন। জানতে চাইলে দুই বিদেশী নাগরিক মিঃ মিনচুল পার্ক ও মিঃ জিনুক পার্ক বলেন, সোনারগাঁয়ে পর্যায়ক্রমে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ব্যাগ বিতরন কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তারা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসনা হেনা জানান, স্কুল ব্যাগ হাতে পেয়ে শিশু শিক্ষার্থীরা অনেক খুশি ও আনন্দিত। অভিভাবকদের মাঝেও শিশুদের স্কুলে পাঠাতে আগ্রহ বাড়বে। আগের তুলনায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়বে। শিক্ষার মানও আরো ভাল হবে।

শিশুদের মাঝে ব্যাগ বিতরন কালে উপস্থিত ছিলেন, সামিট মেঘনাঘাট পাওয়ার কোম্পানী লিমিটেডের কেপকো কেপিএস অপারেশন ও মেন্টেনেনস কোম্পানীতে কর্মরত মোক্তার হোসেন, রেজাউল করিম, তানভীর চৌধুরী, ফয়সাল খান, দুধঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসনা হেনা, শিক্ষক আব্দুল হালিম, সাবিনা ইয়াসমিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক আশরাফুল আলম ও সদস্য নোয়াব সরকার প্রমূখ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution