• সকাল ১০:৩৪ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের

সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আওয়ামীলীগের সম্মেলনের মাধ্যমে কমিটিতে এবার অনেক নতুন মুখের জায়গা হবে। নবীন-প্রবীনের সমন্বয়ে নির্ধারিত সময়ে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। শনিবার সকালে সোনারগাঁ উপজেলার মেঘনা ঘাট এলাকায় পুরাতন মেঘনা সেতুর অ্যাপ্রোচ রোডের সংস্কার কাজ পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের যেসব সহযোগী সংগঠনের মেয়াদ সাত-আট বছর পেরিয়ে গেছে সেসব সংগঠনের সম্মেলন শেষ করা হবে।

তিনি বলেন, নতুন সম্মেলন মানেই নতুন মুখ আর আওয়ামীলীগের সম্মেলনের ব্যাপারে কোন আপোষ নেই। যথাসময়ে সম্মেলন হয় আর এবারো যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তরুণ ও অভিজ্ঞদের সমন্বয় ঘটিয়ে আমরা দলকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাব। এখানে পরিবর্তন হবে, নতুন মুখ আসবে।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা একজন চেঞ্জ মেকার। তিনি সব সময়ই সম্মেলনের মাধ্যমে আধুনিক ও প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নবীন-প্রবীনের সমন্বয়ে কমিটি গঠন করে থাকেন।

তিনি আরও বলেন, সরকার ও বিরোধী দলের মধ্যে আমরা বৈরী সম্পর্ক চাই না। আমরা চাই বিরোধীদল গঠনমূলক ও দায়িত্বশীল ভূমিকা পালন করবে। আমরাও তাদের ব্যাপারে অনেক সহনশীল। বিএনপি’র সাত জন সংসদ সদস্য থাকার পরও একজন সংরক্ষিত নারী সংসদ সদস্য দেয়া হয়েছে। বিরোধী দলের সংসদ সদস্যরা পার্লামেন্টের ভেতরে-বাইরে যা খুশি বলছেন। বিভিন্ন কর্মসূচি পালন করছেন। কোন বাঁধা দেয়া হচ্ছে না। যে সহনশীল আচরণ করা হচ্ছে তা শেখ হাসিনার সরকার আছে বলেই করা হচ্ছে।

মন্ত্রী বলেন, আবরার হত্যাকারীরা ছাত্রলীগ পরিচয়ের হলেও প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেননি। হত্যাকান্ডের পর পরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে, ছাত্র শিক্ষকদের যে দাবি তাও মেনে নেয়া হয়েছে। হত্যাকান্ডের সাথে কে জড়িত সেটা বিবেচনায় নিয়েই ব্যবস্থা নেয়া হয়েছে। দলের কেউ থাকলেও ছাড় দেয়া হবেনা।

এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগ, পুলিশ ও বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution