• সকাল ১১:০৫ মিনিট রবিবার
  • ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে জাকির গ্রুপের হামলায় উভয় গ্রুপের আহত ১০, আটক -৩

সোনারগাঁয়ে জাকির গ্রুপের হামলায় উভয় গ্রুপের আহত ১০, আটক -৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
পূর্ব শক্রতার জের ধরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে জাকির গ্রুপ মোশারফ মেম্বার গ্রুপের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় উভয় গ্রুপের ১০জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢামেক হামপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে নৌকার নির্বাচনী প্রচারনা থেকে এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন পুলিশ ও এলাকাবাসী। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার এলাকা থেকে ৪টি সিএনজি যোগে ২০-২৫ জনের একটি দল ভবনাথপুর গ্রামের দিকে যাচ্ছিল। এসময় তারা থানার থামনে ব্রিজের সামনে আসলে কায়সার হাসনাতের ছবিযুক্ত টি-শাট পরিহিত যুবকরা রামদা, হকিষ্টিক, ছোড়া ও দেশীয় অস্ত্র নিয়ে মোশারফের ভাই ফয়সাল ও তার সমর্থক শান্তর উপর অর্তকিত হামলা চালিয়ে তাদেরকে কুপিয়ে মারাতœক আহত করে জঙ্গলে ফেলে রাখে। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে জাকির গ্রুপের লোকজন কবির, আবু সাঈদ, আবু নাঈমওকে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় এলাকাবাসী একত্রিত হয়ে জাকির গ্রুপের উপর হামলা চালিয়ে জাকির গ্রুপের জাকারিয়া, তারামিয়া, লিটন মোতালেব নোমানকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে মোশারফ মেম্বারের ভাই ফয়সাল, শান্ত ও জাকির গ্রুপের জাকারিয়ার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় পুলিশ খোরশেদ, আখতার ও সুজন নামের তিনজনকে আটক করেছে।

এ ব্যাপারে জাকির হোসেন জানান, আমার লোকজন নির্বাচনী প্রচারনায় আসার সময় মোশারফ মেম্বারের আহত করেছে।

অপরদিকে, মোশারফ মেম্বার জানান, জাকির গ্রুপ পূর্বপরিকল্পিত ভাবে আমার ভাই ফয়সাল ও আমার সমর্থক শান্তকে সহ ৫জনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দু’গ্রুপের সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় সাথে জড়িত সন্দেহ ৩জনকে আটক করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution