• ভোর ৫:০৩ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
সোনারগাঁয়ে জাকির গ্রুপের হামলায় উভয় গ্রুপের আহত ১০, আটক -৩

সোনারগাঁয়ে জাকির গ্রুপের হামলায় উভয় গ্রুপের আহত ১০, আটক -৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
পূর্ব শক্রতার জের ধরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে জাকির গ্রুপ মোশারফ মেম্বার গ্রুপের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় উভয় গ্রুপের ১০জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢামেক হামপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে নৌকার নির্বাচনী প্রচারনা থেকে এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন পুলিশ ও এলাকাবাসী। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার এলাকা থেকে ৪টি সিএনজি যোগে ২০-২৫ জনের একটি দল ভবনাথপুর গ্রামের দিকে যাচ্ছিল। এসময় তারা থানার থামনে ব্রিজের সামনে আসলে কায়সার হাসনাতের ছবিযুক্ত টি-শাট পরিহিত যুবকরা রামদা, হকিষ্টিক, ছোড়া ও দেশীয় অস্ত্র নিয়ে মোশারফের ভাই ফয়সাল ও তার সমর্থক শান্তর উপর অর্তকিত হামলা চালিয়ে তাদেরকে কুপিয়ে মারাতœক আহত করে জঙ্গলে ফেলে রাখে। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে জাকির গ্রুপের লোকজন কবির, আবু সাঈদ, আবু নাঈমওকে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় এলাকাবাসী একত্রিত হয়ে জাকির গ্রুপের উপর হামলা চালিয়ে জাকির গ্রুপের জাকারিয়া, তারামিয়া, লিটন মোতালেব নোমানকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে মোশারফ মেম্বারের ভাই ফয়সাল, শান্ত ও জাকির গ্রুপের জাকারিয়ার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় পুলিশ খোরশেদ, আখতার ও সুজন নামের তিনজনকে আটক করেছে।

এ ব্যাপারে জাকির হোসেন জানান, আমার লোকজন নির্বাচনী প্রচারনায় আসার সময় মোশারফ মেম্বারের আহত করেছে।

অপরদিকে, মোশারফ মেম্বার জানান, জাকির গ্রুপ পূর্বপরিকল্পিত ভাবে আমার ভাই ফয়সাল ও আমার সমর্থক শান্তকে সহ ৫জনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দু’গ্রুপের সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় সাথে জড়িত সন্দেহ ৩জনকে আটক করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution