• বিকাল ৫:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ ডটকম:

সোনারগাঁ উপজেলায় মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি ও ১ টি ধারালো দা উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব ১১ এর সিনিয়র এএসপি মোঃ জসিম উদ্দিন চৌধুরী এ তথ্য জানান, গত শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ উপজেলার মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে ৩ জন ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকার সজিব (১৯), নীলকান্দা এলাকার সাকিব হোসেন ((১৯) ও রূপগঞ্জের চনপাড়া এলাকার শুক্কুর আলী (১৯)।

র‌্যাব জানায়, দীর্ঘ দিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা, মেঘনা গোমতি ও কাচঁপুর সেতুর কাজ চলামান থাকায় প্রায়ই যানজটের ঘটনা ঘটে। এ সুযোগে মহাসড়কে চলাচলরত রাতের অন্ধকারে যানজটের কবলে পড়া প্রাইভেট কার, মাইক্রোবাস, পিকআপ, কাভ্যার্ড ভ্যান ও বিদেশ ফেরত প্রবাসীদের বহনকারী গাড়িগুলো টার্গেট করে সংঘবদ্ধ ডাকাত দল বিভিন্ন সময় ডাকাতি করে। সম্প্রতি মহাসড়কের এই এলাকাগুলোতে বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটেছে। দুষ্কৃতিকারী ডাকাতরা যানবাহনে হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় তারা।

তিনি আরো জানান, আটককৃত আসামী সজীবের নামে চুরি ও ডাকাতির বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। এছাড়াও শুক্কুর গত মার্চ মাসে রূপগঞ্জের চাঞ্চল্যকর মনির হত্যাকান্ডে অভিযুক্ত। গত ১২ মে ২০১৮ তারিখ দিবাগত রাতে আটককৃত দুষ্কৃতিকারী ডাকাতের দল মহাসড়কের বিভিন্ন যাত্রীবাহী যানবাহনে ডাকাতি করার উদ্দেশ্যে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আফিয়া ফিলিং স্টেশন সংলগ্ন রাস্তার মুখে অস্ত্রশস্ত্রসহ সমবেত হয়েছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution