• ভোর ৫:২০ মিনিট রবিবার
  • ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লেখক মোশতাক হত্যার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টূর্নামেন্টে সোনারগাঁও পৌরসভা গ্ল্যাডিয়েটর ৯ উইকেটে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে পিরোজপুর ২৯ রানের জয়ী সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু’র মত বিনিময় সভা যানজট ও ধুলোবালিতে অতিষ্ঠ পর্যটক এলাকা সোনারগাঁও নয়াগাঁও গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত আরো ১ জনের মৃত্যু সাদিপুরে তাহের আলী গংদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী মুজিববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৫

সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৫

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের পাচানি গ্রামে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ও একটি আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় এলাকাবাসী জানায়, পিরোজপুর ইউনিয়নের খাসেরগাঁও এলাকার হযরত আলীর ছেলে আওয়ামীগ নেতা জলিল ও মাসুদের সাথে পাশ্ববর্তী এলাকার কুদ্দুস মিয়ার সাথে তুুুুচ্ছ ঘটনা নিয়ে তর্ক হয়। এর জের ধরে জলিলের লোকজন কুদ্দুসকে তাকে মারধর করে। এ ঘটনার পর আহত কুদ্দুস মিয়া লোকজন স্থানীয় মেম্বার জাহাঙ্গীর ও মনির মেম্বারের লোকজন মাসুদ রানা এবং জলিলকে মারধর করে তার অফিস ভাংচুর করে।  খবর পেয়ে জলিলের লোকজন মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বারের লোকজনের সাথে সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষে আওয়ামীলীগের অফিসসহ কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়। এতে জলিল, মনির মেম্বার, মাসুদ, কুুুুুুদ্দুস ও জলিলসহ ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহত জাতীয় পার্টির নেতা মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বার বলেন, আমাদের বিরুদ্ধে এর আগেও মাসুদ রানা মিথ্যা মামলা করে হয়রানী করতেছে। একজন অসহায় মানুষকে কেনো মারধর করলো এটা জিজ্ঞেস করাতে আজ তারা আমাদের উপরে হামলা চালিয়ে উল্টো আমাদের মিথ্যে মামলায় ফাঁসাতে পায়তারা করছে।

এ বিষয়ে অভিযুক্ত জলিল তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। বলেন মনির ও জাহাঙ্গীর মেম্বার আমার অফিস ও বাড়িঘর ভাংচৃর করেছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, উপজেলার পাচানী এলাকায় মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution