• সকাল ৮:৫১ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
সোনারগাঁয়ে পিরোজপুর আইডিয়াল স্কুলে শিক্ষামুলক কার্যক্রম

সোনারগাঁয়ে পিরোজপুর আইডিয়াল স্কুলে শিক্ষামুলক কার্যক্রম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর আইডিয়াল স্কুলের উদ্যোগে জেলা তথ্য অফিসের চলচিত্র প্রদর্শন, উঠান বৈঠক ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

ব্হৃস্পতিবার সকাল ৯টা থেকে পিরোজপুর আইডিয়াল স্কুলে এই কার্যক্রম শুরু হয়। অত্র স্কুলের ভাইস প্রিন্সিপাল নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার সিরাজ-ঊদ-দৌলা।

অনুষ্ঠানটি শুরুতেই প্রজেক্টরের মাধ্যমে দেশের সার্বিক উন্নতি ও উন্নয়নের চলচিত্র স্কুলের সকল শিক্ষার্থীদের দেখানো হয় এবং তাদের সবাইকে লিখিতভাবে কুইজ নেয়া হয়। পরে অত্র স্কুলের সম্মানিত অভিভাবকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদকের সাথে আলোচনা করেন স্কুলের অভিভাবকবৃন্দ।

এসময় তিনি বলেন, আমরা আপনাদের সাথে আছি, যদি কেউ মাদকসেবীদের সুস্থ্য করতে চান আমাকে জানান। একজন মাদকসেবীকে সুস্থ্য করে তুলতে পারে তার পরিবার। তিনি আরো বলেন, আমাদের নির্ভয়ে তথ্য দিতে পারবেন। আমি কথা দিচ্ছি আপনাদের তথ্য সম্পূর্ন গোপন থাকবে।

সমাপ্তি বক্তব্যে জেলা তথ্য অফিসার বলেন, আমি এর আগেও এই স্কুলে এসেছিলাম, স্কুলের গুনগতমান অত্যন্ত ভালো এবং আমার দেখে ভালো লাগছে যে এই স্কুলের শিক্ষকবৃন্দ ও অভিভাবকগন অত্যন্ত সচেতন, তাই আমরা চাই আগামীদিনের ভবিষ্যৎ আমাদের সোনামণিরা যেন সুশিক্ষা নিয়ে দেশের সেবায় নিয়োজিত হতে পারে। আমাদের সবাইকে সেই দিকে নজর রাখতে হবে।

আলোচনা পর্ব শেষে কুইজে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা তথ্য অফিসার সিরাজ-ঊদ-দৌলা,সহকারী তথ্য অফিসার সেলিম মাহমুদ সহ স্কুলে শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য যে, স্কুলের প্রিন্সিপাল মেহেরুন্নেসা দোলনের শাশুড়ি গুরুতর অসুস্থ থাকায় আসতে না পারায় ফোনে দুঃখ প্রকাশ করেন ও সকলের কাছে দো’আ প্রার্থী হিসেবে অবগত করেন।

অনুষ্ঠানটি পরিচালনায় সার্বিক সহযোগীতায় ছিলেন, সহকারী শিক্ষক ও সাংবাদিক রুবেল খান, শিক্ষিকা লাকী আক্তার, শবনম, নাহিদা, তারানা শারমিন, চম্পা, লিজা, পান্না, পপি সহ তথ্য অফিসের সহযোগীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution