• বিকাল ৩:৪৬ মিনিট শুক্রবার
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে ফুটবল খেলা কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট নারীসহ আহত-৪

সোনারগাঁয়ে ফুটবল খেলা কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট নারীসহ আহত-৪

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে অর্তকিত হামলায় একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপÿরা। এসময় তারা সুফিয়া আক্তারের বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছেন। এ ঘটনায় আবু সাঈদের চাচা রকিবুল হাসান বাদশা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চালিয়ে আবু সাঈদ (৪৬) শরীফ মিয়া (১৭) সুফিয়া আক্তার (৪৫) ও কুলসুম (৩৬) নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোগি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া।
অভিযোগে বাদি উলেøখ করেন,
, গত মঙ্গলবার বিকেলে সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডতার জের ধরে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোীি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া মিলে রামদা, ছেনা, চাইনিজ কুড়াল, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে আবু সাঈদ, শরীফ মিয়া, সুফিয়া আক্তার ও কুলসুম নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করে একটি বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়্ এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার দিন খবর পেয়ে তাৎÿনিক ভাবে মঙ্গলেরগাঁও এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution