• রাত ৩:১০ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
সোনারগাঁয়ে বালুবাহী জাহাজে চাঁদার জন্য হামলা, নগদ টাকা ও মালামাল লুট

সোনারগাঁয়ে বালুবাহী জাহাজে চাঁদার জন্য হামলা, নগদ টাকা ও মালামাল লুট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে চলাচলরত একটি বালুবাহী জাহাজে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় জাহাজের মাষ্টার ও শ্রমিককে পিটিয়ে আহত করেছে চাঁদাবাজরা। এসময় চাঁদাবাজরা জাহাজে থাকা ষ্টাফদের নগদ টাকা মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সোমবার জাহাজের মাস্টার বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে জাহাজের মাস্টার নাসির উদ্দিন উল্লেখ করেন, তিনি রাজধানীর ডেমরা এলাকার সুজন মিয়ার মালিকানাধীন “এমভি শাহজাহান ঢালী” নামের একটি বালুবাহী জাহাজের মাষ্টার হিসেবে কর্মরত। ১ জুলাই রোববার রাতে ডেমরা থেকে জাহাজ ছেড়ে মেঘনা নদী দিয়ে যাওয়ার সময় সোনারগাঁ উপজেলার পূর্ব কান্দারগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে শামীম মিয়া সহ ৪/৫ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে জাহাজের গতিরোধ করে মোটা অংকের চাঁদা দাবি করে। এসময় জাহাজের মাষ্টার চাঁদাদিতে অস্বীকার করার তাকেও জাহাজের শ্রমিক সজিব মিয়াকে পিটিয়ে আহত করে ট্যাংকের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, ২টি লুকাস ব্যাটারী, ২টি মোবাইল লুট করে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে চাদাঁবাজদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution