• সন্ধ্যা ৭:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াসাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
সোনারগাঁয়ে মোহাম্মদ আলী খুনে আসামির জবানবন্দি

সোনারগাঁয়ে মোহাম্মদ আলী খুনে আসামির জবানবন্দি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নে বালু ভরাটকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেনের ভাগনে মোহাম্মদ আলী খুনের ঘটনায় আরও এক আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামান এর আদালতে আসামি বাহাউল হক বাহাদুরের স্বীকারোক্তিমুলক জবানবন্দি রেকর্ড করা হয়। এর আগে এ মামলায় গ্রেপ্তারকৃত আসামি বাহাদুরকে এক দিনের রিমান্ডে নেয় ডিবি পুলিশ। রিমান্ড শেষে বাহাদুর এ স্বীকাররোক্তিমুলক জবানবন্দি দেয়।

বাহাউল হক বাহাদুর জবানবন্দিতে জানায়, এলাকায় বালু ভরাটকে কেন্দ্র করে মোশারফ মেম্বারের নেতৃত্বে ১৮/২০ জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে মোহাম্মদ আলীকে হত্যা করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দীন এ জবানবন্দির বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।

এখানে উল্ল্যেখযে, সোনারগাঁয়ে একটি বেসরকারী কোম্পানীর বালু ভরাট ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলতি বছরের জানুয়ারী মাসের ৩ তারিখে সাহাপুর এলাকার আরজান মিয়ার ছেলে মোহাম্মদ আলীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। অভিযোগ ওঠে এ হত্যাকান্ডে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেনসহ ১৫/২০ জনের একটি দল জড়িত। ঐদিন রাতেই হত্যার ঘটনায় পুলিশ ইউপি সদস্য মোশারফ হোসেনসহ ৫ জনকে আটক করে। ঘটনার ৩দিন পর নিহত মোহাম্মদ আলীর মা শিউলী বেগম বাদি হয়ে ২১ জনের নাম উল্ল্যেখ করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution