• রাত ১০:০৭ মিনিট সোমবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় আগামীকাল

সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় আগামীকাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও গ্রামের ৫ বছরের শিশু সোয়াইব হত্যার মামলার রায় আগামীকাল সোমবার । এ মামলায় ২৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে রায়ের তারিখ নির্ধারণ করে আদালত। সাক্ষ্য গ্রহন শেষে দীর্ঘ ৭ বছর পর ৯ জন আসামীর বিরুদ্ধে রায় ঘোষনা করা হবে। এর মধ্যে ৩ জন কারাগারে রয়েছেন বাকি আসামীরা জামিনে রয়েছেন।

সোয়াইবের বাবা নাজমুল ইসলাম মাসুম জানান, ২০১৩ সালের ২০ ফেব্রæয়ারী দুপুরে সোয়াইব তার বন্ধুদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৬ দিন পর তাদের বাড়ীর পাশে জঙ্গল থেকে সোয়াইবের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই ছেলেকে অপহরণের পর হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোশারফ হোসেন, রাজু মিয়া, ফজল হক, জসিম উদ্দিন, শিরসতালী, নাছির উদ্দিন, আলী আহাম্মদ ও রিনা বেগমসহ ১৩ জনকে আসামী করে থানায় ১টি হত্যা মামলা দায়ের করে। শিশু সোয়াইবকে অপহরনের পর হত্যার ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা আসামীদের দৃষ্টান্ত মূলক বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছিলেন। এরপর পুলিশ হত্যার সাথে জড়িত থাকার দায়ে নাছিরকে গ্রেফতার করে। নাছিরের স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে ফজল মুন্সিকে গ্রেফতার করে জিঞ্জাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। সেই জবাববন্দিতে সোয়াইব হত্যার সাথে জড়িত নাছির, মোশারফ মুন্সি, ফজল মুন্সি, রাজু, জসিম মুন্সি, সিরাজ মিয়া, আলী আহম্মদ, ইমদাদ, ইকবাল ও রিনাসহ ৯ জনের নাম উঠে আসে।

এদিকে প্রায় ৭ বছর অপেক্ষার পর শিশু সোয়াইব হত্যা মামলার রায় ঘোষণার অপেক্ষায় মঙ্গলেরগাঁও এলাকার সর্বস্তরের মানুষের মাঝে এখন নানা কৌতুহল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution