• সকাল ৮:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় আগামীকাল

সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় আগামীকাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও গ্রামের ৫ বছরের শিশু সোয়াইব হত্যার মামলার রায় আগামীকাল সোমবার । এ মামলায় ২৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে রায়ের তারিখ নির্ধারণ করে আদালত। সাক্ষ্য গ্রহন শেষে দীর্ঘ ৭ বছর পর ৯ জন আসামীর বিরুদ্ধে রায় ঘোষনা করা হবে। এর মধ্যে ৩ জন কারাগারে রয়েছেন বাকি আসামীরা জামিনে রয়েছেন।

সোয়াইবের বাবা নাজমুল ইসলাম মাসুম জানান, ২০১৩ সালের ২০ ফেব্রæয়ারী দুপুরে সোয়াইব তার বন্ধুদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ৬ দিন পর তাদের বাড়ীর পাশে জঙ্গল থেকে সোয়াইবের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই ছেলেকে অপহরণের পর হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোশারফ হোসেন, রাজু মিয়া, ফজল হক, জসিম উদ্দিন, শিরসতালী, নাছির উদ্দিন, আলী আহাম্মদ ও রিনা বেগমসহ ১৩ জনকে আসামী করে থানায় ১টি হত্যা মামলা দায়ের করে। শিশু সোয়াইবকে অপহরনের পর হত্যার ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা আসামীদের দৃষ্টান্ত মূলক বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছিলেন। এরপর পুলিশ হত্যার সাথে জড়িত থাকার দায়ে নাছিরকে গ্রেফতার করে। নাছিরের স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে ফজল মুন্সিকে গ্রেফতার করে জিঞ্জাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। সেই জবাববন্দিতে সোয়াইব হত্যার সাথে জড়িত নাছির, মোশারফ মুন্সি, ফজল মুন্সি, রাজু, জসিম মুন্সি, সিরাজ মিয়া, আলী আহম্মদ, ইমদাদ, ইকবাল ও রিনাসহ ৯ জনের নাম উঠে আসে।

এদিকে প্রায় ৭ বছর অপেক্ষার পর শিশু সোয়াইব হত্যা মামলার রায় ঘোষণার অপেক্ষায় মঙ্গলেরগাঁও এলাকার সর্বস্তরের মানুষের মাঝে এখন নানা কৌতুহল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution