• সকাল ৯:১৭ মিনিট বৃহস্পতিবার
  • ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬
সোনারগাঁ ওবায়দুল কাদের, বিদ্রোহী প্রার্থীদের দিলেন কড়া হুঁশিয়ারী

সোনারগাঁ ওবায়দুল কাদের, বিদ্রোহী প্রার্থীদের দিলেন কড়া হুঁশিয়ারী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের মধ্যে নির্বাচন থেকে সড়ে না দাঁড়ালে বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আজ সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মান কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, যেহেতু মনোনয়নপত্র প্রত্যাহার করার এখন আর কোন সুযোগ নেই, সেহেতু তারা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে পারবেন।

সেতুমন্ত্রী জানান, নির্বাচনের অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবসমুখর পরিবেশে যারা বিশৃংখলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে আহবান জানানাে হয়েছে।

তিনি জানান, নির্বাচন কমিশন তদন্ত মোতাবেক বিশৃংখলাকারীদের বিরুদ্ধে যে কোন ধরনের শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবেন। এতে আওয়ামী লীগের কোন দ্বিমত থাকবে না।

ড. কামাল হোসেন ও কাদের সিদ্দিক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তারা বঙ্গবন্ধুর সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি করেছেন, শেখ হাসিনার নের্তৃত্বেও আওয়ামী লীগের রাজনীতি করেছেন, সেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাই আজ তাদের প্রধান শত্রু হয়ে দাঁড়িয়েছেন। ভাবতে অবাক লাগে, তারা কতটাই নীচে নেমে গেছেন।

ওবায়দুল কাদের ড. কামাল হোসেন ও কাদের সিদ্দিকী প্রসঙ্গে আরো বলেন, তারা সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়ে ধানের শীষে ভোট চাইছেন, আবার নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বলেও দাবী করছেন-এটা স্ববিরোধীতা ও হাস্যকর। বিএনপি-জামাতের নতুন করে বন্ধুত্ব সৃষ্টিকে ছদ্দবেশী গণতন্ত্রী ও ছদ্দবেশী মুক্তিযোদ্ধা বলেও আখ্যায়িত করেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর আগে দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মান কাজ সম্পর্কে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজ খবর নেন। তিনি জানান, সেতুটির নির্মান কাজ শেষ পর্যায়ে রয়েছে। মহাজোট আবারো ক্ষমতায় এলে আগামী বছরের শুরুতে জানুয়ারী মাসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্মিত এই সেতুটি উদ্বোধন করবেন।

সেতুমন্ত্রীর পরিদর্শনকালে এসময় আরো উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মজিবুল হক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution