• সকাল ৮:৪৭ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
ভাটিবন্দর কাশবন থেকে কিশোর গ্যাং দীপু ডিবির হাতে গ্রেফতার

ভাটিবন্দর কাশবন থেকে কিশোর গ্যাং দীপু ডিবির হাতে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর, ভবনাথপুর ও কান্দারগাঁও গ্রামের মধ্যবর্তী স্থানে অবস্থিত সোনারগাঁ রির্সোট সিটির কাঁশবন থেকে গত ২৯ সেপ্টেম্বর ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১১ একটি দল। তাদের তথ্য মতে ১ অক্টোবর ডিবির একটি দল বড় ভাই নামে পরিচিত ভবনাথপুর গ্রামের মনির হোসেনের বখাটে ছেলে দীপুকে গ্রেফতার করে নিয়ে যায়। দীপু একাধিক মাদক ও হত্যা মামলার আসামী। তার সাথের একটি ছিনতাইকারী গ্রুপ ভবনাথপুর গ্রামের বকুল হোসেনের ছেলে শান্ত, আব্দুল হামিদের ছেলে ফয়সাল, বদরুদ্দিনের ছেলে জামাল, মোস্তফার ছেলে ফরহাদ, মিছির আলীর ছেলে কবির আরো ৮/১০ জনের একটি চক্র মিলে কাশঁবন এলাকায় আগত দর্শনার্থীদের কাছ থেকে টাকা পয়সা, স্বর্ণালংকার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়। এছাড়াও দীপুর নেতৃত্বে এ চক্রটি এলাকায় মাদক দ্রব্য আমদানি ও বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। এ চক্রটি চুরি ডাকাতি, ছিনতাই মারামারিসহ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সাধারন মানুষ তাদের ভয়ে সদা ত্রস্ত থাকে। বুধবার সন্ধ্যায় সাদা পোশাকে অভিযান চালিয়ে ৬ছিনতাকারীকে আটক করে র‌্যাব-১১। এসময় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় জৈনপুর এলাকা থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। প্রাথমিক ভাবে তাদের পরিচয় না পাওয়া গেলেও এলাকাবাসী সুত্রে জানা গেছে, আটককৃতদের মধ্যে ৩জন ভবনাথপুরে গ্রামের, ২জন পিরোজপুর গ্রামের ও ১ জন দুধঘাটা গ্রামের।

সোনারগাঁ রির্সোট সিটি নামে একটি আবাসন প্রকল্পের জমিতে বিশাল কাঁশবনে পরিনত হয়েছে। প্রথমে মানুষ শখের বসে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার করলে এখন বহু মানুষ ঘুরতে আসে সেখানে। মেঘনা নদীর সুশীতল বাতাস অপরদিকে কাঁশবনের হেলানো দোলানো মনমাতানো ফুলে হৃদয় কেড়ে নেন সকলের। ফলে বর্তমানে ভাটিবন্দর কাঁশবনে প্রতিদিনই পরিবার পরিজন, বন্ধু বান্ধব নিয়ের আসার কারনে মিলন মেলায় পরিণত হয়েছে। বিশেষ করে স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়ের আনাগোনা কারণে কাঁশবনে কিশোর গ্যাং ও ছিনতাইকারীর প্রবনতা বেড়ে গেছে। ফলে প্রতিদিনই কাঁশবনকে ঘিরে ইভটিজিং, মারামারি, শ্লীলতাহানী, ধর্ষণ ও হত্যা চেষ্টার মতো মারাত্মক অপরাধ প্রবনতা দেখা দেয়। ২৯ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় সাদা পোশাকে অভিযান চালিয়ে ৬ছিনতাকারীকে আটক করে র‌্যাব-১১। এসময় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসীর সহযােগিতায় জৈনপুর এলাকা থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। প্রাথমিক ভাবে তাদের পরিচয় না পাওয়া গেলেও এলাকাবাসী জানায়. আটককৃতরা হলো ভবনাথপুরের ৩ জন , পিরোজপুর গ্রামের ২ জন ও দুধঘাটা গ্রামের ১ জন ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution