• রাত ১০:৪৫ মিনিট সোমবার
  • ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সোনারগাঁয়ে নিখোঁজের ৬দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পিয়াজের বাজার অস্থির আজ মাহফুজুর রহমান কালামের ৫৮তম জম্মদিন সোনারগাঁ থানার নতুন ওসি কামরুজ্জামান বন্দরে মিশুক চালক জাকির নিখোঁজ বন্দরে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত সোনারগাঁয়ে ৯ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ বন্দরে প্রবাসীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন আয় কমেছে এমপি খোকার ও তার স্ত্রীর বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকের ৭ দিন পর মৃত্যু বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকেন ৭ দিন পর মৃত্যু নদীতে ডুবে যাওয়ার ২১ ঘন্টা পর শিশু রিয়াদের লাশ উদ্ধার বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার নাইটগার্ড আহত ২৪০ দিনে কুরআনে হাফেজ হলেন খালিদ সাইফুল্লাহ রিদওয়াদ আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
আমরা ভয় পেয়েছি.. আহবায়ক এড. সামসুল ইসলাম ভুইয়া

আমরা ভয় পেয়েছি.. আহবায়ক এড. সামসুল ইসলাম ভুইয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া বলেছেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামকে দল থেকে অব্যাহতি দেয়ার পর উপজেলা কমিটি ভেঙ্গে যায়। স্বাভাবিক ভাবে এখানে একটি কমিটির দরকার মনে করে নেত্রী সোনারগাঁ আওয়ামীলীগকে চাঙ্গা করতে জেলা কমিটির মাধ্যমে উপজেলা আহবায়ক কমিটি ঘোষনা করেছে। আহবায়ক কমিটি ঘোষনা করার পর একটি পক্ষ এ কমিটির বিপক্ষে অবস্থান নিয়ে তারা আমাদের বিরুদ্ধে সভা সমাবেশ করে আমাদের হাত-পা ভেঙ্গে দেয়ার ঘোষনা দেয়। তাদের সেই হুমকি ধামকিতে আমরা ভয় পেয়েছি। কারণ আমরা হুমকি ধামকির রাজনীতি করি না আমরা মানুষকে বুকে জড়িয়ে ধরার রাজনীতি করি।

সোমবার বিকেলে বারদী আশ্রাম মাঠে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বারদী ইউনিয়ন এর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আহবায়ক আরো বলেন, আমরা প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ একটি কমিটি গঠন করে উপজেলা আওয়ামীলীগকে চাঙ্গা করতে চাই। সে লক্ষে আহবায়ক কমিটি কাজ করে যাচ্ছে। আমরা জেলা কমিটির নির্দেশনা মোতাবেক এগিয়ে যাচ্ছি।

বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো: বাদল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু। প্রধান আলোচক কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান উপ কমিটির সদস্য দীপক কুমার বনিক, অনুষ্ঠানটির উদ্ধোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইইসলাম ভুইয়া, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাজু সাহা, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্নঃ আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী। সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, পৌর মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution