• সকাল ১১:২৯ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যকে গণপিটুনি

জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যকে গণপিটুনি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জুয়া খেলার অভিযোগ এনে এক ইউপি সদস্যকে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। বুধবার দুপুরে বারদী ইউনিয়নের শান্তীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ও চেঙ্গাকান্দী গ্রামের হাসেম মিয়ার ছেলে ফারুক হোসেন দীর্ঘ দিন যাবৎ জুয়ার আসর বসিয়ে যুব সমাজের অবক্ষয় ও এলাকার পরিবেশ নস্ট করে আসছিল। এলাকাবাসী ইউপি সদস্য ফারুকে একাধিকবার বাঁধা দিলেও ক্ষমতার অপব্যবহার করে দিনের পর দিন সে জুয়া খেলা চালাতে থাকে। প্রতি দিনের ন্যায় বুধবার দুপুরেও সে বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকায় জুয়ার আসর বসালে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে শান্তিরবাজার ও চেঙ্গাকান্দী গ্রামের লোকজন একত্রিত হয়ে তাকে গণধোলাই দেয়। এসময় তার সাথে থাকা অপর জুয়াড়িরা পালিয়ে যায়। আহত ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ফারুকে বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছেও গ্রেফতার হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম জানান, ইউপি সদস্যকে গণধোলাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution