• সন্ধ্যা ৬:০৭ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার চরাঞ্চল নুনেরটেক গ্রামের বন্যার্থ মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নারাযণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

শনিবার (৮ আগষ্ট) দুপুরে তিনি এ ত্রাণ বিতরণ করেন।

জেলা প্রশাসক প্রথমে নুনেরটেক গ্রামের মেঘনা নদীর ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেন। পরে ওই গ্রামের বন্যা কবলিত হতদরিদ্র মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন এবং গ্রামবাসীদের বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশলীদের নির্দেশ দেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী খালেদ সালা উদ্দিন, জনস্বাস্থ্যের সোনারগাঁ উপজেলার উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান, বারদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল হক প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিন গণমাধ্যমকর্মীদের জানান, সোনারগাঁয়ের সবচেয়ে অবহেলিত একটি গ্রাম নুনেরটেক। এ গ্রামের নদী ভাঙন রোধ করার জন্য একটি প্রকল্প তৈরি করে খুব দ্রæত মন্ত্রণালয়ে পাঠানো হবে। আগামী দুএকদিনের মধ্যে গ্রামবাসীদের বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে এবং বন্যার পানি সরে না যাওয়া পর্যন্ত গ্রামবাসীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ চলবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution