• সকাল ৯:৩২ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
বারদীতে মার্কেট নির্মাণকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ

বারদীতে মার্কেট নির্মাণকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় মিজানুর রহমানগংদের ক্রয়কৃত সম্পত্তিতে মার্কেট নির্মাণ কাজে

বাঁধা প্রদান করেছেন প্রতিপক্ষরা। মার্কেট নির্মাণকে কেন্দ্র করে একে অপরকে পাল্টাপাল্টি দোষারোধও করেছেন। বুধবার রাতে শান্তির বাজার এলাকায় সরেজমিনে গিয়ে এমন ঘটনা চোখে পড়ে। 

জানা যায়, আড়াইহাজার থানার বাড়ৈইপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল মতিনের কাছ থেকে সোনারগাঁয়ের বারদী পাইকপাড়া গ্রামের জাফর আলী ৫১.৭৫ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করছেন। গত ২৯ জুলাই ২০১৮ সালে জাফর আলীর কাছ থেকে মিজানুর রহমান, আমজাদ হোসেন, সানাউল্লাহ, ইউ’পি সদস্য ফারুক, ইকবাল হোসেন, জিয়াউর রহমান ক্রয় করেন। ক্রয়কৃত সম্পত্তিতে মার্কেট নির্মাণ কাজ শুরু করেন। এদিকে বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকার আঃ আউয়ালের ছেলে মতিন নামের এক ব্যক্তিকে এ সম্পত্তির ভুয়া মালিক সাজিয়ে আমিনুল, অসকরোনি, মোকলেছ, আলমগীর, মোতালিব, রমজানসহ আরো কয়েক জন মার্কেটের নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ ঘটনায় বুধবার রাতে মিজানুর রহমানগংরা বারদী ইউ’পি চেয়ারম্যান জহিরুল হকের কাছে তাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

ইউ’পি সদস্য ফারুক জানান, সঠিক মালিকানা কাগজপত্র যাচাই বাছাই করে বাজার মূল্য দিয়ে জমি ক্রয় করেছি। তাদের দাবীকৃত চাঁদা না দিলে নির্মাণ কাজ করতে দেয়া হবে না বলে হুমকি দিচ্ছেন।

অভিযুক্ত আলমগীর হোসেন বলেন, চাঁদাদাবির বিষয় আমার জানানেই। কাগজে যে জমি পাবে সে নিয়ে যাবে।

চেয়ারম্যান জহিরুল হক বলেন, এ বিষয়টি যেনে দুইজন এ্যাডভোকেট রেখে উভয় পক্ষের কাগজ পত্র দেখে মিমাংসা করেছি। তারা আবারো চাঁদাদাবি করে নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছেন এমন অভিযোগ পেয়েছি। তারা আমার বিরুদ্ধেও অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution