• রাত ১১:৪৭ মিনিট মঙ্গলবার
  • ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা জুন, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জান্নাতি ও জাহান্নামিদের মাঝে কথোপকথন!.. তুহিন মাহমুদ করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের দাফনের ব্যবস্থা করলেন এমপি খোকার টিম বারদীতে করোনা উপসর্গ নিয়ে ২ ব্যক্তির মৃত্যু লোকনাথ ব্রহ্মচারীর ১৩০ তিরোধান উৎসব স্থগিত সোনারগাঁয়ে করোনার উপসর্গ নিয়ে মেয়ের পর মায়ের মৃত্যু প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে সোনারগাঁয়ে সোনারগাঁয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনায় ১০ জনের মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার টিম স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে চলছে গণপরিবহন কাঁচপুর যুবলীগের সভাপতির পিতার মৃত্যুতে উপজেলা যুবলীগের শোক সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরেক জনের মৃত্যু সোনারগাঁয়ে কোন সিন্ডিকেট নয়, সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় শুরু সোনারগাঁয়ে জিপিএ ৫ এ সেরা মোগরাপাড়া স্কুল, শতভাগ পাশ নুনেরটেক ও রিবর সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১% করোনার হটস্পট সোনারগাঁয়ে চলছে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠান সোনারগাঁয়ে আরো ১০ জনের দেহে করোনা সনাক্তসহ মোট আক্রান্ত ২১৩ জন সোনারগাঁ টু গুলিস্থান: স্বদেশ পরিবহনে আনুমানিক ৭৩, দোয়েলে ৭৫ টাকা মান্নানের উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে করোনা থেকে মুক্তির জন্য দোয়া এই তো জীবন… রবিউল হুসাইন করোনার উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম
সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ জনকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ জনকে পিটিয়ে আহত

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলার নুনেরটেক পশ্চিমপাড়া গ্রামে একই পরিবারের ১০ সদস্যকে পিটিয়ে জখম করে প্রতিপক্ষেরা। এসময় প্রতিপক্ষরা বাড়ীঘরে ভাংচুর ও লুটপাট চালায় তারা। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

গতকাল (১৭জুলাই) বুধবার রাতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক পশ্চিম পাড়া গ্রামের আমির আলীর পরিবারের সঙ্গে প্রতিবেশী আব্দুল আজিজের পরিবারের দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো। গত বুধবার আমির আলীর ছেলে ওয়াছকুরনী ইসলাম ক্রিকেট খেলার সময় তার বল আজিজের বাড়িতে চলে যায়। এ সময় আব্দুল আজিজ ক্ষিপ্ত হয়ে সাইদুল ইসলামকে মারধর করে। পরে আমীর আলী তার ছেলেকে মারধরের ঘটনায় স্থানীয় মাতাব্বরের কাছে বিচার চাওয়ায় আব্দুল আজিজের নেতৃত্বে খান বাহাদুর, মাজহারুল ইসলাম, করিম আলী, মনির হোসেন, মোসলেম মিয়া, মেহেদী হাসান, আবুল হোসেন, আলী আকবর, মোক্তার হোসেন সহ ২০/২৫ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আমির আলীর পরিবারের উপর হামলা চালিয়ে হালিমুন, আমির আলী, সাইদুল ইসলাম, ওয়াছকুরনী, বাহাউদ্দিন, সালা উদ্দিন, শিশু জান্নাত, সমলা বেগম, দিল মোহাম্মদ ও শাহারুনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে বাড়িঘর ভাংচুর চালিয়ে ও নগদ টাকা, স্বর্নালংকার লুটপাট করে।

এদিকে আহতদের হাসপাতালে নেওয়ার সময় নদীর মাঝপথে নৌকায় সন্ত্রাসীরা আবারো হামলা চালায়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় আমির আলী বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আমির আলী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজিজের নেতৃত্বে সন্ত্রাসীরা আমাদের পরিবারের ১০ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। অপরদিকে আব্দুল আজিজ বলেন, আমাদের পক্ষের লোকজনও কিছু আহত হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution