• দুপুর ১২:১১ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
সোনারগাঁয়ে এবার দুলাভাইয়ের বিরুদ্ধ শালীকে ধর্ষণের অভিযোগ

সোনারগাঁয়ে এবার দুলাভাইয়ের বিরুদ্ধ শালীকে ধর্ষণের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামে চাচাতো বোনের স্বামীর হাতে ধর্ষনের শিকার মাদ্রাসা ছাত্রী।  এ ঘটনা ধর্ষিতার বাবা শনিবার রাতে বাদি হয়ে একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর দুলাভাই আরফান হোসেন সাগরকে গ্রেফতার করেছে পুলিশ।

তবে গ্রফতারকৃত আরফানের স্ত্রী মরিয়মের দাবী,  তার স্বামী নির্দোষ।  তাকে ফাঁসানো হয়েছে। তাদের কাছে তার চাচা আবাসিক হোটেলের কর্মচারী শাহ আলম ২ লাখ টাকা দাবি করে। এ টাকা না দেওয়ায় তার স্বামীকে ফাঁসিয়েছে। মেডিকেল পরীক্ষা করার দাবী জানিয়েছেন  মরিয়ম।

মামলায় বাদি মাদ্রাসা ছাত্রীর বাবা উল্লেখ করেন,  বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের পূর্বপাড়ায় তারা বসবাস করেন। তার ভাতিজি জামাই আরফান হোসেন সাগর ভাইয়ের বাড়িতে বাস করে রাজ মিস্ত্রির কাজ করে। তাদের বাড়িতে থাকার সুবাদে দীর্ঘদিন ধরে তার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে। গত ১৯ সেপ্টেম্বর রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘরের বাইরে বের হলে তাকে জোরপূর্বক ভাবে অন্যত্র তুলে নিয়ে ধর্ষন করে। বিষয়টি পরিবারকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। ধর্ষক আরফান হোসেন সাগর জামালপুর সদর উপজেলার হরিপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution