• বিকাল ৪:২২ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলা, বাড়ীঘর ভাংচুর, লুটপাট আহত-৩

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলা, বাড়ীঘর ভাংচুর, লুটপাট আহত-৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা দুই নারীসহ ৩জন আহত হয়েছেন। এসময় হামলাকারীরা প্রতিপক্ষের বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে তাদের এক ঘন্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে এলাকাবাসী তাদের উদ্ধার করে। এ ঘটনায় করিম মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী জানায়, উপজেলার বারদী ইউনিয়নের সেনপাড়া গ্রামের রমিজ উদ্দিনের ছেলে করিম মিয়া ও সোনা মিয়ার ছেলে মানিক মিয়ার সাথে দীর্ঘদিন যাবত বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত রবিবার সকালে মানিক মিয়া জোড় করে করিমের সীমানার গাছ কেটে ফেলে। এ ঘটনায় করিম মিয়া বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হককে অবহিত করে। এতে মানিক ক্ষিপ্ত হয়ে গতকাল সোমবার রাতে সিরাজুর, আনোয়ার, সামছুল, শাহালম, জুয়েল ও মনজুর নেতৃত্ব ১৫/২০ জনের একটি দল করিমের বাড়ীতে হামলা চালিয়ে তার বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালায়। এসময় বাধা দিতে এলে করিমের মেয়ে শাহানাজ, করিম ও তার স্ত্রী রাহিমাকে হামলাকারীরা পিটিয়ে আহত করে। পরে হামলাকারীরা করিম ও তার স্ত্রী রাহিমাকে ১ঘন্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে এলাকাবাসী করিম ও তার স্ত্রী ও মেয়েকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় করিম মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে করিম মিয়া জানান, মানিক মিয়া জোড়পুর্বক ভাবে আমরা গাছ কেটে ফেলেছে। আমি চেয়ারম্যানে কাছে বিচার চাওয়ায় সে আমাকে আমার মেয়ে ও স্ত্রীকে পিটিয়ে আহত করেছে।

এ ব্যাপারে মানিক মিয়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution