• সকাল ৮:৩১ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার
সোনারগাঁয় দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, নারী সহ আহত ৭

সোনারগাঁয় দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, নারী সহ আহত ৭

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলার আলগীরচর গ্রামে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী সহ উভয় পক্ষের কমপক্ষে সাত জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকা জনক। এ বিষয়ে গতকাল সোমবার দুপুরে উভয় পক্ষ আলাদা ভাবে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের আব্দুর রহিম মিয়ার সঙ্গে একই এলাকার সাদেক মিয়ার বিরোধ চলে আসছিল। সোমবার সকালে সাদেক মিয়ার ছেলে শাকিল হোসেন ও আব্দুর রহিমের ভাগিনা জুয়েল আহাম্মেদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সাদের মিয়া, মেয়ের জামাই বকুল মিয়া, ছেলে শাকিল মিয়া, ছেলে শাকির হোসেন ও শ্যালক ওসমান মিয়া সহ ৮/১০ জনের একদল সন্ত্রাসী বাহিনী হকিস্টিক, রামদা, লোহার রড সহ দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে আব্দুর রহিমের বোন কুলসুম বেগম, মামা ইউনুস আলী, মেঝ বোন উর্মি আক্তার ও ছোট বোন সোনারগাঁ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রী তামান্নাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেন। আহতদের মধ্যে ইউনুস আলীর হাত ও পায়ের হাড় ভেঙ্গে ফেলে ও কুলসুম আক্তারকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। পরে আব্দুর রহিম ও তার লোকজন একত্রিত হয়ে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে সাদেক হোসেনের ছেলে শাকিল আহম্মেদ, তার আত্মীয় সোহান মিয়া ও মেয়ের জামাই বকুল মিয়াকে পিটিয়ে আহত করে। এতে দুপক্ষের মধ্যে নারী সহ সাত জন আহত হয়েছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুর রহিম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী সাদেক মিয়া ও তার সহযোগীরা আমাদের আত্মীয় স্বজনদের উপর হামলা চালিয়ে তাদেরকে হত্যার চেষ্টা চালায়। এদিকে সাদেক হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের লোকদের উপর হামলা চালিয়ে আহত করার পর আমরা তাদের প্রতিহত করেছি।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, এ বিষয়ে উভয় পক্ষ আলাদা ভাবে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution