• সন্ধ্যা ৭:২৭ মিনিট বৃহস্পতিবার
  • ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
মামলা তুলে নিতে বাদিকে হত্যার হুমকি বাল্য বিবাহের কারনে নারীরা কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারছেনা সমাবেশে বক্তারা সোনারগাঁয়ের বারদীতে চক্ষু শিবির সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার সারা মিলছে না মানবতার দেয়ালে প্রেসিডিয়াম সদস্য হলেন লিয়াকত হোসেন খোকা মরিচ পানীতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস! সোনারগাঁয়ে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালন টিসিবির উদ্যোগে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি থানায় জিডি করলেই আসবে ফোন শীর্ষ মাদক ব্যবসায়ী ইলিয়াস আটক নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সভাপতি মোস্তাক আহম্মেদ জয়িতা পুরস্কার পেলেন সমাজকর্মী আলেয়া আক্তার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা
অবৈধ বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে নিহত ১, আহত ৩

অবৈধ বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে নিহত ১, আহত ৩

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় আনন্দবাজারে অবৈধ বালুমহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে রবিবার রাতে জাকির হোসেন (৩২) নামে এক যুবক খুন হয়েছে। এসময় আরো ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় বৈদ্যেরবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করতে। যে কোন অপ্রতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে আনন্দবাজার এলাকায় মেঘনা নদী থেকে বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলন করছেন। বালুমহলের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে গোলা গুলি ও কুপা কুপি হয়।  এতে জাকির হোসেন, টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়োব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭) মারাত্মক আহত হয়। আহতের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে জাকির হোসেন মারা যান।

নিহত জাকির হোসেন টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে।

নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আয়োব আলী মেম্বারের ছেলে সিরাজ তার ভাই জাকির হোসেনকে খুন করেছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনার পরই পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution