• বিকাল ৪:৫৪ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জেলা বিএনপির আহবায়ক কমিটিকে মান্নানের বাড়িতে ডেকে শুভেচ্ছা গ্রাহকদের এনআইডি কার্ড নিয়ে সোনালী ব্যাংকে তলব মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা
নিজের পুরুষাঙ্গ নিজে কেটে অপহরন নাটক সাজায় মাদ্রাসা ছাত্র ইব্রাহিম

নিজের পুরুষাঙ্গ নিজে কেটে অপহরন নাটক সাজায় মাদ্রাসা ছাত্র ইব্রাহিম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নিজেকে শারীরিক ভাবে অÿম ও যৌন সঙ্গমে ব্যর্থ হবেন ভেবে নিজের পুরুষাঙ্গ কেটে নাটক সাজানোর চেষ্টা করেছেন বলে স্বীকার করেছেন নিজের পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র মো. ইমরান হোসেন ওরফে ইব্রাহিম। গতকাল শনিবার রাতে সোনারগাঁ থানা পুলিশের কাছে পুরুষাঙ্গ কিভাবে বা কারা কাটল তা জানতে গেলে ইব্রাহিম নিজেই তার পুরুষাঙ্গ কাটার বিষয়টি স্বীকার করে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত শুক্রবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ফুটওভারের নিচে আহত অবস্থায় পুরুষাঙ্গ কাটা এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে পুলিশ। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করে। পরে গতকাল শনিবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ বিষয়টি তদন্ত করতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ইব্রাহিমের কাছে গেলে প্রথমে তালবাহনা করলেও পরে সে বিষয়টি পুলিশকে খুলে বলেন। সে পুলিশকে জানায়, মাদ্রাসায় অধ্যায়রত অবস্থায় সে অতিরিক্ত হস্তমৈথন করতো। এতে তার পুরুষাঙ্গটি ধীরে ধীরে নিস্ততেজ হয়ে যায়। যা কখনো ইচ্চা করলে উত্থিত হতো না । এতে সে ভয় পেয়ে যায়। সে ভাবে অতিরিক্ত হস্তমৈথন করার ফলে তার লিঙ্গটি নষ্ট হয়ে গেছে। এতে সে ভবিষ্যতে সে বিয়ে করলেও কোন ছেলে সন্তান জম্ম দিতে পারবে না। সেজন্য হয়তো তার স্ত্রী ও পরিবারের কাছে লজ্জা পেতে হবে সেই ভয়ে সে নিজে নিজে একটি পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক শুক্রবার রাতে নামায শেষে মসজিদের টয়লেটে গিয়ে ব্লাড দিয়ে তার লিঙ্গটি কেটে ফেলে। এতে অতিরিক্ত রক্তক্ষনন ও ব্যাথা যন্ত্রনায় একটি সিএনজি যোগে মোগরাপাড়া চৌরাস্তা আসে চিকিৎসার জন্য। সে মুহুর্তে রক্ত দেখে লোকজন তাকে জিঞ্জেস করলে সে অপহরন ও জোড় করে দুর্বৃত্তরা তার লিঙ্গ কেটে দিয়েছে বলে নাটক সাজায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করে।

ইব্রাহিম উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিনের ছেলে। সে উলুকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution