• বিকাল ৩:৫১ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি
প্রতিবন্ধি রিনার বাসায় ল্যাপটপ ও ঈদ সামগ্রী নিয়ে এমপি খোকা

প্রতিবন্ধি রিনার বাসায় ল্যাপটপ ও ঈদ সামগ্রী নিয়ে এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  কাজী ফজলুল হক উইমেন্স কলেজের শিক্ষার্থী প্রতিবন্ধি রিনাকে উপহার স্বরূপ একটি ল্যাপটপ, ঈদ সামগ্রী ও মৌসুমী ফলমুল নিয়ে গেলেন সোনারগাঁ আসনের জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা। রবিবার দুপুরে বারদী ইউনিয়নের দামোদরদী গ্রামে তার গিয়ে রিনার হাতে এসব উপহার তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কাজী ফজলুল হক উইমেন্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহানা সুলতানা, কলেজের অধ্যাপক মোঃ এমদাদুল হক নূর, মাহবুবুর রহমান, শাহানা আক্তার, সোনারগাঁ থানার এসআই আজাদসহ বৈদ্যেরবাজার ইউনিয়নের কয়েকজন মেম্বার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় লিয়াকত হোসেন খোকা বলেন, রিনা কথা শুনে আমি চিন্তা করেছিলাম তাকে একদিন দেখতে যাবো। সেই চিন্তাধারা থেকে আজ তাকে দেখতে তার বাড়িতে আসলাম। আমি চাই রিনার জন্য কিছু করতে। রিনা জম্ম থেকে একজন প্রতিবন্ধি হয়েও জীবন যুদ্ধে এক অপরাজিত সৈনিকের মতো মায়ের কোলে উঠে জীবন যুদ্ধ চালিয়ে যাচ্ছে। সেজন্য আমি তাকে নিয়ে গর্ববোধ করি। রিনাকে দেখে অনেক আমাদের কিছু শেখার আছে। আমি কথা দিয়ে গেলাম রিনার যখন যা প্রয়োজন হবে আমি তার সকল চাহিদা পূরন করবো।আজ থেকে রিনা আমাদের সবার মেয়ে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution