• সকাল ৭:৪০ মিনিট শনিবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর
মেঘনা নদী দখল করার অপরাধে আল মোস্তফা গ্রুপকে ১ লাখ টাকা জরিমানা

মেঘনা নদী দখল করার অপরাধে আল মোস্তফা গ্রুপকে ১ লাখ টাকা জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার এলাকায় মেঘনা নদী ও মেঘনার শাখা নদ মারিখালি দখল করার অভিযোগে এক শিল্প প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বার্হী কর্মকর্তা সাইদুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় মারিখালি নদে অবৈধভাবে খুটি স্থাপন করে দখল কালে ৪ জনকে আটক করা হয়। পরে আদালত পরিচালনা করে ওই প্রতিষ্ঠানের কর্মী আফজাল ও শরিফ মিয়াকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। অপর দুই শ্রমিককে মানবিক কারণে ছেড়ে দেয়া হয়েছে।

এলাকাবাসী জানায়, বৈদ্যেরবাজার এলাকায় আল মোস্তফা গ্রুপের মালিকানাধীন ইউরো মেরিন শিপ বিল্ডার্স ও হেরিটেজ পলিমার এন্ড ভেজিটেবলস লিমিটেড নামক দুটি প্রতিষ্ঠান গত কয়েক দিন ধরে নতুন করে মেঘনা নদী ও মারিখালি নদে বাঁশের খুটি দিয়ে দখল করছে। এর আগেও এ প্রতিষ্ঠান দুটি মেঘনা নদী দখল করায় একাধিকবার জরিমানা ও উচ্ছেদের শিকার হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, বৈদ্যেরবাজার এলাকায় ইউরো মেরিন শিপ বিল্ডার্স ও হেরিটেজ পলিমার এন্ড ভেজিটেবলস লিমিটেড নামক শিল্প প্রতিষ্ঠান মেঘনা নদী ও মারিখালি নদ খল করার অভিযোগে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সকল কাজ বন্ধ রাখার জন্য বলা হয়েছে। এর পরও যদি প্রতিষ্ঠানটি অবৈধ ভাবে দখল কাজ করে তাহলে পরবর্তীতে প্রতিষ্ঠান সিলাগাল করে দেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution