• বিকাল ৫:৪২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১
সালাম শ্রমিকের রহস্যজনক মৃত্যু, ভাইদের নামে স্ত্রী’র মামলা

সালাম শ্রমিকের রহস্যজনক মৃত্যু, ভাইদের নামে স্ত্রী’র মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় আব্দুস সালাম নামের এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছন থেকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী রাহিমা আক্তার বাদী হয়ে ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী গ্রামের লতিফ মিয়ার ছেলে আব্দুস সালামের সাথে তার ভাইদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত এক মাস আগে তাদের বাড়ি থেকে তার ভাইয়েরা বের করে দেয়। পরে আব্দুস সালাম তার স্ত্রী ও সন্তানকে নিয়ে শশুর বাড়িতে আশ্রয় নেয়। আব্দুস সালামের ছেলে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য বুধবার সকালে ওই বাড়ি থেকে জন্ম নিবন্ধন আনার জন্য বাড়িতে গেলে ওই ছেলেকে ফিরিয়ে দেওয়া হয়। পরে আব্দুস সালাম বিকেলে ছেলের জন্ম নিবন্ধন পত্র আনতে যায়।

পরে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছনে আব্দুস সালাম অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখে লোকজন তার আত্মীয় স্বজনকে খবর দিলে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে নিহতের বড় ভাই আবু কালাম, শফিকুল ইসলাম, শরিফ, বোন রহিমা, ভাতিজা রনি, জা মাজেদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শ্রমিক নিহতের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে এলে বিষয়টি বিস্তারিত জানা যাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution