• দুপুর ২:০০ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সন্ত্রাসীদের গুলিতে সাউথ আফ্রিকায় কর্মরত সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দামোদরদী গ্রামের সিরাজুল ইসলাম(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সাউথ আফ্রিকার রাজধানীর অদূরে এক গ্রামে স্থানীয় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দুপুরে সাউথ আফ্রিকা থেকে টেলিফোনে সিরাজুলের পরিবারকে নিহত হওয়ার সংবাদ জানান সিরাজুলের দোকান মালিক। সংবাদ শোনার পর থেকে সিরাজুলের পরিবারে চলছে মাতম। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম জানান, তার স্বামী গত সাত বছর যাবত সাউথ আফ্রিকায় কর্মরত আছেন। সেখানে তিনি এক বাঙ্গালী মালিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার গভীর রাতে দোকানে এক দল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা দোকানের সব মালামাল লুট করে। সিরাজুল ইসলাম দোকানে একা ছিলেন তিনি নিগ্রো সন্ত্রাসীদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সিরাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে বাবার মৃত্যু সংবাদ শুনে এখন পাগল প্রায়।

নিহতের পরিবার জানান, সিরাজুল ইসলামের লাশ দেশে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। সপ্তাহ খানেকের মধ্যে লাশ দেশে আসতে পারে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution