• সকাল ১১:০২ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সন্ত্রাসীদের গুলিতে সাউথ আফ্রিকায় কর্মরত সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দামোদরদী গ্রামের সিরাজুল ইসলাম(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সাউথ আফ্রিকার রাজধানীর অদূরে এক গ্রামে স্থানীয় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দুপুরে সাউথ আফ্রিকা থেকে টেলিফোনে সিরাজুলের পরিবারকে নিহত হওয়ার সংবাদ জানান সিরাজুলের দোকান মালিক। সংবাদ শোনার পর থেকে সিরাজুলের পরিবারে চলছে মাতম। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম জানান, তার স্বামী গত সাত বছর যাবত সাউথ আফ্রিকায় কর্মরত আছেন। সেখানে তিনি এক বাঙ্গালী মালিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার গভীর রাতে দোকানে এক দল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা দোকানের সব মালামাল লুট করে। সিরাজুল ইসলাম দোকানে একা ছিলেন তিনি নিগ্রো সন্ত্রাসীদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সিরাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে বাবার মৃত্যু সংবাদ শুনে এখন পাগল প্রায়।

নিহতের পরিবার জানান, সিরাজুল ইসলামের লাশ দেশে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। সপ্তাহ খানেকের মধ্যে লাশ দেশে আসতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution