• সকাল ৬:১৫ মিনিট মঙ্গলবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

সোনারগাঁয়ের সিরাজ সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সন্ত্রাসীদের গুলিতে সাউথ আফ্রিকায় কর্মরত সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দামোদরদী গ্রামের সিরাজুল ইসলাম(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সাউথ আফ্রিকার রাজধানীর অদূরে এক গ্রামে স্থানীয় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দুপুরে সাউথ আফ্রিকা থেকে টেলিফোনে সিরাজুলের পরিবারকে নিহত হওয়ার সংবাদ জানান সিরাজুলের দোকান মালিক। সংবাদ শোনার পর থেকে সিরাজুলের পরিবারে চলছে মাতম। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম জানান, তার স্বামী গত সাত বছর যাবত সাউথ আফ্রিকায় কর্মরত আছেন। সেখানে তিনি এক বাঙ্গালী মালিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার গভীর রাতে দোকানে এক দল কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা দোকানের সব মালামাল লুট করে। সিরাজুল ইসলাম দোকানে একা ছিলেন তিনি নিগ্রো সন্ত্রাসীদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সিরাজুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলে বাবার মৃত্যু সংবাদ শুনে এখন পাগল প্রায়।

নিহতের পরিবার জানান, সিরাজুল ইসলামের লাশ দেশে আনার জন্য চেষ্টা করা হচ্ছে। সপ্তাহ খানেকের মধ্যে লাশ দেশে আসতে পারে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution