• দুপুর ১:০০ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জমি অবৈধভাবে ভরাট ও দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এ অভিযানে ভরাটের উদ্দেশ্যে স্থাপিত গাছের পাইলিং উচ্ছেদসহ নদী ভরাটের দায়ে তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে বৈদ্যেরবাজার ইউনিয়নের চর লাউয়াদী এলাকায় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উক্ত অভিযানে অজ্ঞাত একটি প্রতিষ্ঠানের নদী দখলের জন্য করা গাছের পাইলিং ভেঙে দেওয়া হয়েছে। এছাড়া বালু দিয়ে নদী ভরাট করায় তিনজনকে আটক করা হয়েছে।

এ সময়, স্পিডবোটে করে উচ্ছেদ অভিযানসহ মেঘনা নদীর বর্তমান অবস্থা পরিদর্শন করেছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডোর এম মোজাম্মেল হক, নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ বলেন, ‘মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জায়গা বালু ফেলে ভরাট করা হয়েছিল। নদীর আরো কয়েক হাজার বর্গফুট জায়গা দখলের উদ্দেশে পাইলিংও করা হয়। আমরা সেই পাইলিং ভেঙে দিয়েছি। এছাড়া এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) চিঠি দেওয়া হয়েছে। অবৈধ দখলদারদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।’

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution