• ভোর ৫:২৯ মিনিট মঙ্গলবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জমি অবৈধভাবে ভরাট ও দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এ অভিযানে ভরাটের উদ্দেশ্যে স্থাপিত গাছের পাইলিং উচ্ছেদসহ নদী ভরাটের দায়ে তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে বৈদ্যেরবাজার ইউনিয়নের চর লাউয়াদী এলাকায় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উক্ত অভিযানে অজ্ঞাত একটি প্রতিষ্ঠানের নদী দখলের জন্য করা গাছের পাইলিং ভেঙে দেওয়া হয়েছে। এছাড়া বালু দিয়ে নদী ভরাট করায় তিনজনকে আটক করা হয়েছে।

এ সময়, স্পিডবোটে করে উচ্ছেদ অভিযানসহ মেঘনা নদীর বর্তমান অবস্থা পরিদর্শন করেছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডোর এম মোজাম্মেল হক, নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ বলেন, ‘মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জায়গা বালু ফেলে ভরাট করা হয়েছিল। নদীর আরো কয়েক হাজার বর্গফুট জায়গা দখলের উদ্দেশে পাইলিংও করা হয়। আমরা সেই পাইলিং ভেঙে দিয়েছি। এছাড়া এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) চিঠি দেওয়া হয়েছে। অবৈধ দখলদারদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।’

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution