• দুপুর ১২:২৪ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ
সোনারগাঁয়ে চুরির অপবাদ দিয়ে মাদ্রাসা ছাত্রের পা ভাঙলেন শিক্ষক

সোনারগাঁয়ে চুরির অপবাদ দিয়ে মাদ্রাসা ছাত্রের পা ভাঙলেন শিক্ষক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা বসনদরদী আল কাসিম মাদ্রাসায় টাকা চুরির অপবাদ দিয়ে জুনায়েদ হোসেন নামের এক মাদ্রসা ছাত্রকে হাত-পা বেঁধে অমানবিকভাবে পিটিয়ে পা ভেঙে দিয়েছে মাদ্রাসার শিক্ষক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক মাওলানা মহিবুল ইসলাম পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার বসনদরদী গ্রামের গোলজার হোসেনের ছেলে জুনায়েদ আল কাসিম নূরানী কিন্ডারগার্টেন ও মাদ্রাসার নজরানা বিভাগের ছাত্র। গত সোমবার সকালে মাদ্রাসার শিক্ষক মাওলানা মহিবুল ইসলাম ছাত্র জুনায়েদকে হাত পা বেঁধে কাঠ দিয়ে বেধয়ক পিটুনি দেন। কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। পরে মাদ্রাসা ছাত্র জুনায়েদ অনেক কষ্ট করে বাড়িতে গেলে তার বাবা মা ভাই বিষয়টি জানতে পেরে তাকে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে এক্সরে করে দেখতে পায় তার পা লাঠির আঘাতে ফেটে গিয়েছে। পরে তার পা প্লাস্টার করে দেয়া হয়।

মাদ্রাসা ছাত্র জুনায়েদ জানান, টাকা চুরির অপবাদ এনে তাকে হাত পা বেঁধে শিক্ষক তাকে কাঠ দিয়ে পিটিয়ে আহত করে বাড়ী পাঠিয়ে দেয়। তবে সে চুরির বিষয়ে সে কিছু জানে না বলে জানায়।

আল কাসিম মাদ্রারসার অধ্যক্ষ মাওলানা ইয়াকুব মিয়ার সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution