• রাত ১১:৫৯ মিনিট সোমবার
  • ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা বৈদ্যেরবাজারে ২য় মানবতার দেয়াল উদ্ধোধন সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় পিকআপ ভ্যান চালক নিহত সোনারগাঁয়ে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্ধোধন মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা, আসামীদের ছবি ভাইরাল ধলেশ্বরীতে দুই লঞ্চের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন বিকাশ অ্যাপ দিয়ে যেভাবে ট্রেনের টিকিট কিনবেন পা ফাটা দূর হবে মাত্র তিন উপায়ে শিখে নিন সোনারগাঁয়ে দুই লঞ্চের সংঘর্ষ নিহত -১, নিখোঁজ ১৫ সোনারগাঁয়ে “মানবতার দেয়াল” তৈরী করল কয়েক জন শ্রমজীবি যুবক সরকার বিরোধী শ্লোগান দেয়ায় কমিউনিস্ট পার্টির পদসভায় ছাত্রলীগের বাঁধা মাদক ব্যবসায়ীকে দোকান ঘর ছেড়ে দিতে বলায় হামলা, আহত ৭ সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার
সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গতকাল বুধবার রাতে উপজেলার আনন্দবাজার এলাকায় ছেলে ধরা সন্দেহে আটক দুজনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করেছে পুলিশ। অপরজন তার কোন নাম ঠিকানা বলতে না পারায় এখনও থানা পুলিশে হেফাজতে রয়েছে।

ঠিকানা সনাক্ত করা ব্যক্তি বাড়ী নোয়াখালী জেলার কবিরহাট থানার আলীপুর গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে ইউসুফ। সে কাজের সন্ধানে সোনারগাঁয়ে আসে। পরে সে ২ দিন বারদী আশ্রমে থেকে সেখান থেকে দেয়া খাবার খেয়ে সেখানেই রাত যাপন করতো। পরে লোক মারফতে জানতে পারে আনন্দবাজার এলাকায় নৌকা থেকে বালু ফেলার কাজ আছে সে কাজের জন্য সে আনন্দবাজার আসে। পরে রাত আশ্রমে ফেরার পথে ছেলেধরা সন্দেহে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে পুলিশ নোয়াখালী কবিহাট থানায় ম্যাসেজ পাঠালে ওই থানার পুলিশ তার গ্রামের বাড়িতে যোগাযোগ করলে ইউসুফের মেয়ে জাহানারা সোনারগাঁ থানায় এসে তাকে সনাক্ত করে।

ইউসুফের মেয়ে জাহানারা জানায়, তার বাবা ইউসুফ মাস খানেক আগে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজেছি কিন্তু পাইনি। তিনি আরো জানায়, তার বাবা কিছুটা মানসিক ভারসাম্যহীন মাঝে মধ্যে তার মাথায় সমস্যা হলে বাড়ি থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

অপরদিকে আটককৃত আরেকজনও পাগল। সে তার নাম ঠিকানা বলতে না পারায় পুলিশ তার পরিচয় সনাক্ত করতে পারে নি। এখনও সে পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, গতকাল ছেলে সন্দেহে আটক ২ জনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। সে ছেলে ধরা নয় সে কিছুটা মানসিক ভারসাম্যহীন। সে গতকাল কাজ খোজার জন্য আনন্দবাজার আসে। পরে এলাকাবাসী ছেলে ধরা সন্দেহে আটক করে। অপরজন একেবারেই ভারসাম্যহীন সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। সে পুলিশ হেফাজতে রয়েছে।

 

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution