• দুপুর ২:১৭ মিনিট শনিবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা নৌকা জেতাতে চেয়ারম্যান মাসুমের অবিরাম গণসংযোগ জামপুরে নৌকার সমর্থকদের উপর গুলি, সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি আচারন বিধি লঙ্ঘন করে আল-আমিন সরকারের মনোনয়নপত্র জমা মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিলেন আলমগীর মেঘনা শিল্প শিল্লাঞ্চলে আশরাফ প্রধানের ২ সমর্থককে পিটিয়ে আহত ক্ষমতা দীর্ঘস্থায়ী ও জনগনের ভোটাধিকার হনন করতে মিথ্যা মামলা. সোহাগ রনি জনগনের সেবা ও ভালবাসায় পুনরায় প্রার্থী হয়েছি. চেয়ারম্যান রব দীর্ঘদিন পর সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত আমরা চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই. কায়সার সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে উন্নয়নের প্রতীক লাঙ্গলে ভোট দিবেন. ডালিয়া লিয়াকত চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু চুল পাতলা হয়ে যাচ্ছে? হেঁশেলে ধনেপাতা আছে তো লাঙ্গলের দায়িত্ব আপনাদের হাতে দিয়ে গেলাম. ডালিয়া লিয়াকত সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার শম্ভুপুরায় পরিবর্তনের অঙ্গিকার চান আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন
সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গতকাল বুধবার রাতে উপজেলার আনন্দবাজার এলাকায় ছেলে ধরা সন্দেহে আটক দুজনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করেছে পুলিশ। অপরজন তার কোন নাম ঠিকানা বলতে না পারায় এখনও থানা পুলিশে হেফাজতে রয়েছে।

ঠিকানা সনাক্ত করা ব্যক্তি বাড়ী নোয়াখালী জেলার কবিরহাট থানার আলীপুর গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে ইউসুফ। সে কাজের সন্ধানে সোনারগাঁয়ে আসে। পরে সে ২ দিন বারদী আশ্রমে থেকে সেখান থেকে দেয়া খাবার খেয়ে সেখানেই রাত যাপন করতো। পরে লোক মারফতে জানতে পারে আনন্দবাজার এলাকায় নৌকা থেকে বালু ফেলার কাজ আছে সে কাজের জন্য সে আনন্দবাজার আসে। পরে রাত আশ্রমে ফেরার পথে ছেলেধরা সন্দেহে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে পুলিশ নোয়াখালী কবিহাট থানায় ম্যাসেজ পাঠালে ওই থানার পুলিশ তার গ্রামের বাড়িতে যোগাযোগ করলে ইউসুফের মেয়ে জাহানারা সোনারগাঁ থানায় এসে তাকে সনাক্ত করে।

ইউসুফের মেয়ে জাহানারা জানায়, তার বাবা ইউসুফ মাস খানেক আগে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজেছি কিন্তু পাইনি। তিনি আরো জানায়, তার বাবা কিছুটা মানসিক ভারসাম্যহীন মাঝে মধ্যে তার মাথায় সমস্যা হলে বাড়ি থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

অপরদিকে আটককৃত আরেকজনও পাগল। সে তার নাম ঠিকানা বলতে না পারায় পুলিশ তার পরিচয় সনাক্ত করতে পারে নি। এখনও সে পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, গতকাল ছেলে সন্দেহে আটক ২ জনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। সে ছেলে ধরা নয় সে কিছুটা মানসিক ভারসাম্যহীন। সে গতকাল কাজ খোজার জন্য আনন্দবাজার আসে। পরে এলাকাবাসী ছেলে ধরা সন্দেহে আটক করে। অপরজন একেবারেই ভারসাম্যহীন সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। সে পুলিশ হেফাজতে রয়েছে।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution