• ভোর ৫:৫০ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
সোনারগাঁয়ে নৌ চাঁদাবাজ আল-আমিন গ্রেফতার

সোনারগাঁয়ে নৌ চাঁদাবাজ আল-আমিন গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: 

সোনারগাঁ উপজেলায় আল আমিন নামের এক নৌ চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ অক্টোবর) সোনারগাঁ থানা পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আল আমিন উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার আমিরাবাদ গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। সে র‌্যাব-১১ এর সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের সহযোগী। এছাড়াও সোনারগাঁয়ের আলোচিত মুদি দোকানি সানাউল্লাহ হত্যা মামলার প্রধান আসামী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের নুুরু মিয়ার ছেলে আল আমিন দীর্ঘদিন ধরে মেঘনা নদীতে চলাচলরত বিভিন্ন নৌযান থেকে চাঁদা আদায় করে থাকে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নৌ শ্রমিকদের পিটিয়ে আহত করে আল আমিন ও তার বাহিনী। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় হত্যা, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

সম্প্রতি মেঘনা নদীতে চাঁদা আদায়কালে পুলিশ দুুুটি ট্রলারসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে। পরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা দুই সহযোগীকে সাজা প্রদান করে। মেঘনা নদীতে চাঁদাবাজিতে তার ব্যবহৃত ট্রলারটি জব্দ করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, নৌ চাঁদাবাজ আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution