• দুপুর ১:০১ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া বৈদ্যপাড়া এলাকায় পাওনা টাকা চাওয়ায় রোমান(৩৫) ও আমির হোসেন(৩০) নামের দুই জমি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত দুই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ীর ভাই কামাল পারভেজ বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার হাড়িয়া বৈদ্যপাড়া গ্রামের হাজী আব্দুল হারেছের ছেলে রোমান গত ৬মাস আগে পাশ্ববর্তী সাতভাইয়াপাড়া গ্রামের গাজী আমিন উদ্দিনের ছেলে গাজী হামিদুলকে জমি কেনার জন্য ৬৫হাজার টাকা দেন। জমি কেনার পর টাকা দিতে গড়িমসি করছে হামিদুল। গতকাল বৃহস্পতিবার সকালে গাজী হামিদুল হাড়িয়া এলাকায় গেলে পুনরায় টাকা ফেরত চান রোমান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এঘটনার পর দুপুরে গাজী হামিদুলের নেতৃত্বে মোক্তার, মাখন, জাহাঙ্গির, জাহিদুল, রাজিব, রনি, শ্যামল, সোহান ও নয়নসহ ১০/১২জনের একটি দল চাপাতি, লোহার রড, টেঁটা, বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় গিয়ে জমি ব্যবসায়ী রোমান ও আমিরের উপর হামলা করে। এসময় রোমান ও আমিরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে হামলাকারীরা। হামলার সময় ব্যবসায়ী রোমান চিৎকার দিলে এলাকাবাসী ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আহত ব্যবসায়ী রোমানের বড় ভাই কামাল পারভেজ বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসীর অভিযোগ, গাজী হামিদুলের নেতৃত্বে ২০/২৫জনের একটি সিন্ডিকেট একটি শিল্প প্রতিষ্ঠানের পক্ষে নিরীহ মানুষের জমি দখলে নেমেছেন। এলাকাবাসী বাধা দিলে তাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে থাকে। হামিদুল বৈদ্যোরবাজার এলাকার তপন হত্যা মামলার প্রধান আসামী।

আহত ব্যবসায়ী রোমানের বড় ভাই কামাল পারভেজ জানান, একটি জমি কিনে আমার ভাইকে পার্টনার দেওয়ার কথা বলে আমার ভাইয়ের কাছ থেকে ৬৫হাজার টাকা নিয়ে যায়। দীর্ঘ ৬ মাসে টাকা ফেরতও দেয়নি, জমিও দেয়নি। এ টাকা ফেরত চাওয়ার আমার ভাইসহ দুজনকে কুপিয়ে আহত করে। অভিযুক্ত গাজী হামিদুলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি হাড়িয়া এলাকায় যাওয়ার পর আমাকেসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে রোমানের লোকজন। আমি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলা ঘটনায় অভিযোগ পেয়ে তদন্তে পাঠিয়েছি। তদন্তে দোষী প্রমানিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution