• বিকাল ৪:৩৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে অনিয়মের অভিযোগ

সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে অনিয়মের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের মনোনয়নপত্র দাখিল নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় রোবায়েত হোসেন শান্ত নামের এক মনোনয়ন দাখিলকারী ব্যক্তি জেলা মাধ্যমিক শিক্ষা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিষয়টি স্বীকার করে বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মনোনয়নপত্র সমন্বয়ক মোস্তফা কামাল জানান, মনোনয়নপত্র জমা নিয়ে কোন অনিয়ম করা হয়নি। যথাযথ নিয়ম নেমে মনোনয়নপত্র জমা নেওয়া হয়ছে।

রোবায়েত হোসেন শান্ত তার অভিযোগে উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস গত ৯ জুলাই বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করেন। বিধি মোতাবেক মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ গত ১৪ থেকে ১৬ জুলাই। তিনি একজন প্রার্থী হিসেবে গত ১৬ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামালের নিকট জমা দেন এবং মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় পর্যন্ত সেখানে অবস্থান করেন। সেই সময় একই পদে হাজী মোঃ মোতালেব নামের আরেক ব্যক্তিও মনোনয়নপত্র জমা দেন। সে মনোনয়নপত্রে জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যক্তি প্রস্তাবকারী হিসেবে যে মনোনয়নপত্রে স্বাক্ষর করে। মনোনয়নপত্র জমা দেওয়ার একদিন রোবায়েত হোসেন শান্ত জানতে পারেন হাজী মোঃ মোতালেব হোসেন যে মনোনয়নপত্রটি জমা দিয়েছেন সেটা জাহাঙ্গীরের নামে জমা হয়েছে আসলে হাজী মোতালেব কোন প্রার্থী না। এমতাবস্থায় শান্ত অভিযোগ করেন মনোনয়নপত্র জমার শেষ দিন ও শেষ সময় পর্যস্ত যেখানে মনোনয়নপত্রে মোতালেবের নাম ছিল কিভাবে একদিন পর সে মনোনয়ন পত্রে জাহাঙ্গীর হোসেনের নামে জমা হলো। শান্তর অভিযোগ প্রধান শিক্ষক রাতের আধারে হাজী মোতালেব হোসেনের মনোনয়নপত্রটি সরিয়ে সেখানে জাহাঙ্গীর হোসেনের নামে মনোনয়নপত্র জমা নিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান বলেন, বৈদ্যেরবাজার এন,এ,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে কিছু অনিয়মের কথা শুনেছি। সেখানে নাকি অর্থের বিনিময়ে পদ-পদবী বিক্রি হেেচ্ছ। আমরা এ অভিযোগগুলি খতিয়ে দেখছি। অনিয়ম পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution