• ভোর ৫:০৪ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ে লাভ ম্যারেজকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৯

সোনারগাঁয়ে লাভ ম্যারেজকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৯

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে লাভ ম্যারিজকে কেন্দ্র করে ছেলে ও মেয়ের বাড়ীর লোকজনের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১৯ আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হামছাদী ধনপুর গ্রামে। এ ঘটনায় দুপক্ষই পাল্টাপাল্টি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী ধনপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে বশির মিয়ার সঙ্গে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে ফাতেমা আক্তারের গত তিন মাস আগে পালিয়ে গিয়ে প্রেমের বিয়ে হয়। বিয়ের পর থেকে ফাতেমা আক্তার তার স্বামী বশির মিয়ার বাড়িতেই বসবাস করছিলেন। গত কিছুদিন পূর্বে ফাতেমা আক্তারকে বাড়িতে ফিরিয়ে নিতে ছেলে বাড়িতে আসেন। এ সময় মেয়ে তাদের বাড়িতে যেতে অনীহা জানালে ছেলের বাড়ির লোকজনও তাকে যেতে দেয়নি। এতে মেয়ের স্বজনরা ক্ষিপ্ত হয়ে তর্কবিতর্ক করে চলে যান।

এদিকে তাদের সঙ্গে মেয়েকে যেতে না দেওয়ায় মেয়ের স্বজনরা ও হামছাদী এলাকায় তাদের আত্মীয় স্বজনদের সঙ্গে নিয়ে মঙ্গলবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে ছেলের বাবার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে অগ্নি সংযোগ করে। এ সময় তাদের বাধা দেওয়ায় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ছেলের পক্ষের দুলাল মিয়া, শান্ত, বশির মিয়া, মোক্তার হোসেন, মিজানুর রহমান, হৃদয়, অনিক মিয়া, হাজেরা বেগম, মেহেরুন আক্তার এবং মেয়ের পক্ষের শাহাবুদ্দিন, আল আমিন, হৃদয় মিয়া, জহির হোসেন, আবু বকর মারাত্মকভাবে আহত হন। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে দুলাল মিয়া, শান্ত ও আবু বকরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় দুপক্ষই থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে বশির মিয়ার বাবা নাসির উদ্দিন জানান, আমার পুত্রবধুকে তার স্বজনরা জোরপূর্বক তুলে নেওয়া চেষ্টা করে আমরা বাধা দেওয়ায় আমাদের বাড়িঘর ভাংচুর, অগ্নি সংযোগ করে আমাদের লোকজনকে কুপিয়ে আহত করেন। অপর দিকে মেয়ের ফুফাত ভাই শহীদ মিয়া জানান, আমার বোনকে বাড়িতে নেওয়ার জন্য তাদের বাড়িতে গেলে তারা আমাদের দেখেই হামলা চালিয়ে কুপিয়ে আহত করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় দুপক্ষের লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution