• সকাল ১০:৫৩ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার

সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার শীর্ষ চাঁদাবাজ রনি ওরফে প্রবাসী রনিকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে তাকে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজ রনি আনন্দবাজার টেঙ্গারচর গ্রামের রোস্তম মিয়ার ছেলে। রনি জাকির হত্যা মামলার প্রধান আসামী বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবির হোসেনের সহযোগী ছিল।

অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের বসুন্ধরদী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আলামিন বৈদ্যেরবাজার এলাকায় মেঘনা গ্রুপে ঠিকাদারী কাজ করে আসছিল। গত কয়েকদিন আগে রনি ওরফে প্রবাসী রনি আল আমিনের কাছে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় গত সোমবার বিকালে প্রবাসী রনিসহ আরো অজ্ঞাতনামা চাঁদাবাজ তার ঠিকাদারী কাজ বন্ধ করে দিয়ে পুনারায় চাঁদা দাবি করে আল আমিনের স্টাফ ও গাড়ীর ড্রাইভারকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আল আমিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মেঘনা গ্রুপের কয়েকজন ঠিকাদার জানান, রনি ওরফে প্রবাসী বিদেশ থেকে দেশে এসে একটি বাহিনী তৈরী করে। সে বাহনী দিয়ে মেঘনা গ্রুপের বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি শুরু করে। এক পর্যায়ে রনি মেঘনা গ্রুপের মুল ফটকে দাড়িয়ে ঠিকাদার ও গাড়ী আটকে বিভিন্ন অংকের চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সে ও তার লোকজন আমাদের স্টাফ ও গাড়ী চালকদের মারধর করে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলেও রনি ছিল ধরাছোয়ার বাহিরে। তার গ্রেপ্তারে আমাদের মনে কিছুটা স্বস্থি এসেছে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদাবাজির অভিযোগে রনি ওরফে প্রবাসী রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution