• রাত ৯:৫১ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

Logo


নিউজ সোনারাগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় পরকিয়া প্রেমের টানে স্বণালংকার, নগদ ও দুই সন্তান টাকা নিয়ে মোসাঃ রুবি আক্তার (২৮) নামের এক গৃহবধুর পলায়ন করেছে। এ ঘটনায় তার স্বামী কাতার প্রবাসী হাবিবুর রহমান মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে হাবিব মিয়া উল্লেখ করেছেন, উপজেলার ভবনাথপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে মোসাঃ রুবি আক্তারের সাথে একই উপজেলার বৈদ্যেরবাজার ইউপির হাড়িয়া গ্রামের মোঃ হাসান গাজীর ছেলে হাবিবুর রহমানের সাথের ৯ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের জান্নাতুর নামের ৬ বছরের একটি মেয়ে ও ফারহান হোসাইন ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। গত মঙ্গলবার সকালে তার স্ত্রী রুবি আক্তার ঘরে থাকা ৭ ভরি স্বর্ণ নগদ ২ লাখ ৮০ হাজার টাকা ও স্ত্রীর নামে ব্যাংকে গচ্ছিত ৯ লাখ টাকা ও দুই সন্তান নিয়ে কাউকে কিছু না বলে তার পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়। এ ঘটনায় কাতার প্রবাসী হাবিবুর রহমান দেশে ফিরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কাতার প্রবাসী হাবিবুর রহমান জানান, বিয়ের পর থেকে কর্মের সন্ধানে তিনি কাতার চলে যান। দুবছর পর পর তিনি ছুটিতে দেশে আসেন। তাদের দাম্পত্য জীবনে কোন সমস্যা ছিলনা। তারপর আমি কাতার থাকাকালিন আমার স্ত্রী রুবি আক্তার টাকা পয়সা স্বর্ণালংকার ও তার দুটি ছেলে মেয়ে নিয়ে পালিয়ে গেছে এ সংবাদ শুনে আমি পরের দিন দেশে এসে বিভিন্ন জায়গায় তাকে খুজেছি। আমার শশুর বাড়িতে গিয়েও তার স্ত্রী কোন সন্ধান পাননি। লোকমুখে শুনেছি আমার স্ত্রী সাথে মোবাইল ফোনে অন্য পুরুষের কথা বলতো।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। স্ত্রী ও সন্তানের উদ্ধারে পুলিশ কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution