• রাত ১২:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
২৫-২৯ জুলাই আনন্দবাজার ঐতিহাসিক পশুর হাট

২৫-২৯ জুলাই আনন্দবাজার ঐতিহাসিক পশুর হাট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ বছর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ঐতিহ্যবাহী আনন্দবাজার হাটে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী ২৫, ২৬, ২৭, ২৮ ও ২৯ জুলাই (শনিবার, রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার) এই ৫ দিন ছোট বড় সকল সাইজের গরু, ছাগল, মহিষ, ভেড়া ও উট সহ অন্যান্য কুরবানির পশু ক্র বিক্রি করা হবে।

আনন্দবাজার হাটের ইজারাদার ও বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে সদস্য বাছেদ মেম্বার জানান, আনন্দবাজার হাটের বড় বৈশিষ্ট হলো এখানে হাসলির পরিমান শতকরা মাত্র ৩ টাকা। নৌপথ ও স্থলপথে খুব সহজেই এই হাটে কুরবানির পশু আনা-নেওয়া করা যায়।

এছাড়া এই হাটে আগত ক্রেতা-বিক্রেতাদের সার্বিক নিরাপত্তা ও থাকা-খাওয়ার সু-ব্যবস্থার পাশাপাশি বর্ষা মৌসুম হওয়ায় তেরপাল টাঙ্গানো হয়েছে। ফলে বৃষ্টিতে কুরবানির পশুর ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

তাছাড়া কুরবানির পশুর চিকিৎসার জন্য চিকিৎসকদের একটি টিম সবসময় হাটে অবস্থান করবে। বিদ্যুৎ চলে গেলে জেনারেটরের ব্যবস্থা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution