• সকাল ৬:১৫ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার

আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মুসল্লীদের যাতায়াতের সুবিধার জন্য বাড়ী মজলিশ হাফেজিয়া মাদ্রাসার সামনের সড়কটি সংস্কার করে দিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনি। বুধবার বিকেল নিজে উপস্থিত থেকে এ রাস্তাটি সংস্কার করেন।

জানাগেছে, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ হাফেজিয়া মাদ্রাসার রাস্তাটি দীঘদিন যাবত সংস্কার না হওয়ার বাড়ী মজলিশ ও বন্দেরা এলাকার কয়েক হাজার লোকের যাতায়াতে সমস্যা হচ্ছিল। বিশেষ করে যারা মালামাল পরিবহন করে নিয়ে যেতেন তাদের বেশী সমস্যার সম্মুখিন হতে হতো। ইউনিয়ন পরিষদ জানানোর পরও রাস্তাটি সংস্কারের কোন উদ্যোগ গ্রহন না করায় এখানে ছোটখাটো দূঘটনা ঘটতো।এ খবরটি সোহাগ রনি কাছে যাওযার পর তিনি রাস্তাটি পরিদশন করে নিজ উদ্যোগে সংস্কারের উদ্যোগ নেন। অবশেষে বুধবার বিকেলে রড় ও পাথর দিয়ে স্থায়ী ভাবে রাস্তাটির সংস্কার কাজ শেষ করেন।

এ ব্যাপারে স্থানীয়রা জানান, মাদ্রাসা ও মসজিদে প্রবেশ মুখের রাস্তাটি দীঘদিন সংস্কার না করায় খানাখন্দের তৈরী হয়। এতে করে এ পথে চলাচলরত মানুষের খুবই অসুবিধে হতো। বুধবার বিকেলে সোহাগ রনি নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করায় এ এলাকার কয়েক হাজার মানুষ ও মসজিদে আসা মুসল্লিদের দীঘদিনের সমস্যার সমাধান হলো। এজন্য তারা চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনিকে ধন্যবাদ জানিয়ে আগামী ইউনিয়ন পরিষদে তাকে নিবাচিত করার প্রতিশ্রতিও প্রদান করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution