• রাত ৯:৩৮ মিনিট শনিবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার
ঈদের পর আবারো লক ডাউন পরিবারকে এমপি খোকার খাবার পৌচ্ছানো শুরু

ঈদের পর আবারো লক ডাউন পরিবারকে এমপি খোকার খাবার পৌচ্ছানো শুরু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার মধ্যে করোনার অন্যতম হটস্পট সোনারগাঁ উপজেলা। এখানে বর্তমানে ১৯০ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে মারা গেছেন ৬জন, সুস্থ হয়েছেন ৮২জন। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর লিয়াকত হোসেন খোকা ঘোষনা দিয়েছিলেন করোনা আক্রান্ত লক ডাউন পরিবারের খাবার নিশ্চিত করবেন তিনি। গত ১৩ তারিখে সোনারগাঁয়ে প্রথম করোনা রোগী সনাক্ত হয়েছেন। এরপর থেকে উপজেলার প্রতিটি লক ডাউন পরিবারের মাঝে তার নেতাকর্মীদের মাধ্যমে খাবার পৌছে দিচ্ছেন লিয়াকত হোসেন খোকা। প্রতিটি করোনা আক্রান্ত রোগীর বাাড়িতে চাল, ডাল, ডিম ও মাংসসহ যাবতীয় পুষ্টিকর খাবার নিশ্চিত করছেন তিনি।

আজ  বৃহস্পতিবার সকালে থেকে আবারো করোনা আক্রান্ত লক ডউন পরিবারের মাঝে গাড়ী যোগে করোনা আক্রান্তদের বাড়িতে বাড়িতে খাবার পৌছে দিয়েছেন এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম। এমপি খোকার পক্ষে স্বেচ্ছাসেবক টিমের সানাউল্লাহ বেপারি, ফারুক, গোলজার, মুহিবুল্লা, আরিফ, সাকিব, জানেআলম, আলি আকবর, ইব্রাহিম লক ডাউন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

এ সময় করোনা আক্রান্ত ব্যক্তিরা জানান, এমপি খোকার এই উদ্যোগকে প্রসংশা করে বলেন এসপি সাহেবের মতো একজন জনদরদী এমপি পেয়ে আমরা ধন্য। যিনি করোনা শুরুর পর থেকে সপ্তাহে দু-একবার করোনা আক্রান্তদের বাড়িতে বাড়িতে অব্যাহত ভাবে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। আমরা তার জন্য দোয়া করি তিনি যেন মৃত্যুর আগ পর্যন্ত আমাদের এমপি হিসেবে থাকতে পারেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution