• সকাল ১১:০৯ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশের ধাওয়া (ভিডিও সহ)

কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশের ধাওয়া (ভিডিও সহ)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের নিষেধ অমান্য করে উপজেলার কাইকারটেক ব্রিজে ঘুরতে আসা মানুষকে পুলিশে ধাওয়া দিয়েছে। পুলিশের ধাওয়া খেয়ে গাড়ি, বাইক ও পরিবার পরিজন নিয়ে দিকবেদিক হয়ে পালিয়ে যান কয়েকশত মানুষ। আজ মঙ্গলবার সন্ধ্যায় আগে করোনা পরিস্থিতিতে পুলিশ জনসমাগম বন্ধ করতে বাধ্য হয়ে ধাওয়া দেন।

জানাগেছে, কাইকারটেক ব্রিজটি সোনারগাঁ ও বন্দর উপজেলার ব্রক্ষ্মপুত্র নদের উপর অবস্থিত হওয়ার দুই উপজেলার কয়েক হাজার মানুষের আগমন ঘটে। ঘরবন্দি মানুষ ঈদের দিন ও তারপর পরিবার পরিজন নিয়ে সমাবেশ হতে থাকে ব্রিজের উপর। সন্ধ্যা গড়াতে ব্রিজটি লোকে লোকারন্য হয়ে যায়। এতো লোকের সমাগমের কারণে করোনা ঝুঁিকতে বাড়তে পারে এটা জেনেও শারীরিক দুরত্ব মানেনি এখানে ঘুরতে আসা মানুষ। ফলে বাধ্য হয়ে এঙ্গলবার বিকেলে বন্দর থানা পুলিশ লাঠি হাতে ব্রিজের পশ্চিম দিক থেকে ধাওয়া শুরু করে। পুলিশের ধাওয়া খেয়ে বিভিন্ন বয়সের মানুষ পরিবার পরিজন নিয়ে পালিয়ে যাওয়ার জন্য দৌড়াদৌড়ি শুরু করে। যারা গাড়ী বাইক নিয়ে ঘুরতে গেছেন তারা পুলিশ দেখে গাড়ী ও বাইক নিয়ে দ্রুত ব্রিজ ত্যাগ করেন। অনেকে আবার পরিবারকে সাথে নিয়ে পুলিশের কাছে মাফ চেয়ে আর আসবেনা বলে প্রতিশ্রুতি দিয়ে ছাড়া পায়। পুলিশের ধাওয়া খেয়ে অনেকে পালাতে গিয়ে পড়ে গিয়ে সামান্য আহত হন।

বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম জানান, করোনা মহামারিতে নারায়ণগঞ্জ জুড়ে লক ডাউন চলেছে। এছাড়া বন্দর ও সোনারগাঁ দুই উপজেলায় করোনা আক্রান্তর সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে। সরকার ঈদে মানুষকে ঘর থেকে বের হতে নিষেধ করেছেন। কিন্তু মানুষ সরকারে আদেশ অমান্য করে গত দুদিন ধরে কাইকারটেক ব্রিজে কয়েকশত মানুষ সমাবেশ হচ্ছে। এতে দু উপজেলায়ই করোনা ঝুকিতে আছে। তাই এসব অসচেতন মানুষকে ব্রিজ থেকে সরে যেতে বলা হয়েছে। কোন ধাওয়া দেয়া হয়নি। মানুষ পুলিশ দেখেই দৌড়াদৌড়ি শুরু করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution