• ভোর ৫:১৪ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা

চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও তার নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, পৌরসভা যুবলীগের সভাপতি বাবু, পিরোজপুর যুবলীগের সাধারণ সম্পাদক তানবির আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রবিন, নারায়ণগঞ্জ জেলা প্রজম্মলীগের সাবেক সভাপতি মেরাজ আহম্মেদ আরমানসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জানান, মহসিন নামের এক প্রবাসী আমার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার বিরুদ্ধে মানহানী করছে। অথচ যে ব্যক্তি আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাকে আমি ব্যক্তিগত ভাবে চিনিওনা। তবে আমি শুনেছি, যে ব্যক্তি অভিযোগ করেছে সে আমার শশুরবাড়ীর লোকজনের পত্রিক সম্পতি আরেক জনের কাছ থেকে নামে মাত্র কিনে দখল করার চেষ্টা করছে। অথচ কাগজপত্র কিছুই নেই। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। মামলা চলমান অবস্থায় সে ব্যক্তি জমি দখল করে বাড়ী নির্মান করার চেষ্টা করলে যারা জমির মালিক তারা বাঁধা প্রদান করেছে। এতে আমার কোন সংশ্লিষ্টতা নেই। অথচ যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানিয়ে সে সব পত্রিকায়গুলো বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। দু’একদিনের মধ্যে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহন করেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution