• ভোর ৫:২৫ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কোথাও ড্রেন আবার কোথাও উচু নিচু সমতল ভুমি তার দুপাশে উচু দেয়ালের কারণে অতিবৃষ্টির কারণে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে দীর্ঘদিন ধরে কৃ্ত্রিম জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামের শতাধিক পরিবার। স্থাণিয় লোকজন ড্রেনে ময়লা ফেলে ও মাটি জমে ড্রেনটি ভরাট হয়ে কারণে এবং রাস্তার দু’পাশে পাকা দেয়াল থাকার কারণে বৃস্টির পানি নামতে না পেরে জলাবদ্ধতারর সৃষ্টি হয়েছে বলে তারা জানান। এজন্য তারা স্থানীয় জনপ্রতিনিধিদেরর হস্থক্ষেপ কামনা করেছেন।

গোহাট্টা গ্রামের বাসিন্দা জানান, আরিফ খাঁন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আল মদিনা শপিং কমপ্লেক্সের পিছন মোগরাপাড়া গোহাট্টা গ্রামের প্রবেশ সড়কটি দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। জেলা পরিষদের অর্থায়নে সড়কটির কিছু অংশ ড্রেন নির্মান করা হলেও স্থানীয় লোকজন ড্রেনটিতে ময়লা ফেলে ভরাট করে ফেলেছে। এছাড়া ড্রেনের পানি যে নিচু জমিতে গিয়ে পড়তো গত বছর সেই নিচু জমিগুলো ভরাট করে ফেলার কারণে ড্রেনের পানি কোথায় সরতে না পেরে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামসহ মোগরাপাড়া এলাকার কয়েক হাজার বাসিন্দা। জলাবদ্ধধতা কারণে এসব এলাকার মানুষ হাটু পানি ভেঙ্গে অফিস আদালতে চলাচল ও হাট বাজারে বের হচ্ছেন। পানির কারণে প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পরিবহন করতেও বেকায়দায় পড়েছেন। প্রতিদিন ময়লা ও গন্ধযুক্ত পানি পেরিয়ে আসা যাওয়ার কারণে এলার্জিসহ বিভিন্ন চর্মরোগে ভুগছেন অনেক বিশেষ করে শিশু ও নারী বেশী অসুবিধায় ভুগছেন। গ্রামবাসীর ভোগান্তী থেকে রক্ষা পেতে ড্রেনটি পরিস্কার ও নতুন আরেকটি ড্রেন নির্মান করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution