• সন্ধ্যা ৬:৪৩ মিনিট শুক্রবার
  • ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

ড্রেন থাকলেও ভোগান্তী কমছেনা গোহাট্টা বাসীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কোথাও ড্রেন আবার কোথাও উচু নিচু সমতল ভুমি তার দুপাশে উচু দেয়ালের কারণে অতিবৃষ্টির কারণে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে দীর্ঘদিন ধরে কৃ্ত্রিম জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামের শতাধিক পরিবার। স্থাণিয় লোকজন ড্রেনে ময়লা ফেলে ও মাটি জমে ড্রেনটি ভরাট হয়ে কারণে এবং রাস্তার দু’পাশে পাকা দেয়াল থাকার কারণে বৃস্টির পানি নামতে না পেরে জলাবদ্ধতারর সৃষ্টি হয়েছে বলে তারা জানান। এজন্য তারা স্থানীয় জনপ্রতিনিধিদেরর হস্থক্ষেপ কামনা করেছেন।

গোহাট্টা গ্রামের বাসিন্দা জানান, আরিফ খাঁন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আল মদিনা শপিং কমপ্লেক্সের পিছন মোগরাপাড়া গোহাট্টা গ্রামের প্রবেশ সড়কটি দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। জেলা পরিষদের অর্থায়নে সড়কটির কিছু অংশ ড্রেন নির্মান করা হলেও স্থানীয় লোকজন ড্রেনটিতে ময়লা ফেলে ভরাট করে ফেলেছে। এছাড়া ড্রেনের পানি যে নিচু জমিতে গিয়ে পড়তো গত বছর সেই নিচু জমিগুলো ভরাট করে ফেলার কারণে ড্রেনের পানি কোথায় সরতে না পেরে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ভোগান্তীতে পড়েছে গোহাট্টা গ্রামসহ মোগরাপাড়া এলাকার কয়েক হাজার বাসিন্দা। জলাবদ্ধধতা কারণে এসব এলাকার মানুষ হাটু পানি ভেঙ্গে অফিস আদালতে চলাচল ও হাট বাজারে বের হচ্ছেন। পানির কারণে প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পরিবহন করতেও বেকায়দায় পড়েছেন। প্রতিদিন ময়লা ও গন্ধযুক্ত পানি পেরিয়ে আসা যাওয়ার কারণে এলার্জিসহ বিভিন্ন চর্মরোগে ভুগছেন অনেক বিশেষ করে শিশু ও নারী বেশী অসুবিধায় ভুগছেন। গ্রামবাসীর ভোগান্তী থেকে রক্ষা পেতে ড্রেনটি পরিস্কার ও নতুন আরেকটি ড্রেন নির্মান করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution