• রাত ৩:১৮ মিনিট বুধবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের
ভোলায় মহানবীকে কটুক্তিকারীর শাস্তির দাবীতে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল

ভোলায় মহানবীকে কটুক্তিকারীর শাস্তির দাবীতে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: মহানবী সাঃ কে কটুক্তিকারীদের শাস্তি ও ভোলার বোরহানুদ্দিনে গুলিতে তৌহিদী জনতা নিহতের বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সোনারগাঁ ইমাম ওলামা ঐক্য পরিষদ। বৃহস্পতিবার সকালে উপজেলার উদ্ধবগঞ্জ শহিদুল্লাহ প্লাজার সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে হাবিবপুর ঈদগাহ মাঠে এসে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সোনারগাঁ ইমাম ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খাঁনের সভাপতিত্বে ও মুফতি সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা ইকবাল হোসেইন, মাওলানা আব্দুদ দাইয়ান, মাওলানা কালাম হোসাইন, মাওলানা শাহজাহান শিবলী, মাওলানা মুহাম্মদুল্লাহ, মুফতী আবু বকর, মুফতী ছিদ্দিকুর রহমান, হাফেজ মোয়াজ্জেম হোসাইন, মুফতী রুহুল আমীন কাসেমী, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা তোফাজ্জল হোসেন ফরীদি, মাওলানা আঃ হান্নান, মাওলানা শামীমুল ইসলাম, মাওলানা নূরুল্লাহ হাসেমী ও মাওলানা আব্দুর রহমান প্রমূখ।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মোগরাপাড়া চৌরাস্তার হাবিবপুর ঈদগাঁহ মাঠে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের মাধ্যমে সমাবেশ শেষ করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, এদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী থেকে শুরু করে গুরুত্বপূর্ন সবাই মুসলমান। এদেশে মহানবীকে কটুক্তির বিচারের দাবীতে আমাদেরকে কেন মাঠে নামতে হবে। স্বাভাবিক প্রক্রিয়ায় সবকিছু হবে এটাই আমাদের কাম্য। কিন্তু মুসলমান রাষ্ট্রে মহানবীকে অপমান কোন ভাবেই মেনে নেয়া হবে না।
তারা আরো বলেন, ভোলার বোরহানুদ্দিনে মহানবীকে কটুক্তিকারী বিপ্লব চন্দ্র শুভর সর্বোচ্চ শাস্তি ও ৪জন তৌহিদী জনতা নিহতের বিচার দাবী করেন। পরে বিপ্লব চন্দ্র শুভর কুশপুত্তলিকা দাহ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution