• রাত ৮:৫১ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা
মোগরাপাড়ায় মা-মেয়েকে ধর্ষনের ভয় দেখিয়ে অর্থ আদায় ও মোবাইল ছিনতাই

মোগরাপাড়ায় মা-মেয়েকে ধর্ষনের ভয় দেখিয়ে অর্থ আদায় ও মোবাইল ছিনতাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে গোহাট্টা গ্রামে মা ও স্কুল পড়ুয়া মেয়েকে জোড়পূর্বক আটকে রেখে মায়ের সামনে মেয়েকে শীলতাহানী ও ধর্ষণের ভয় দেখিয়ে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। এ ঘটনায় জানাজানি হওয়ার পর নির্যাতিন মা-মেয়ে যাতে আইনের আশ্রয় না নেয় সেজন্য এলাকার বখাটেরা মিলে হুমকি অব্যাহত রেখেছে। তবে পুলিশ জানিয়েছে বিষয়টি শুনেছি, অপরাধীদের ধরে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে তারা কাজ করছেন।

সুত্র জানায়, কুমিল্লা এলাকার এক পরিবার গোহাট্টা এলাকায় দীর্ঘদিন তার পরিবার নিয়ে বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ওই ভাড়াটিয়ার এক স্কুল পড়ুয়া মেয়ে পাইভেট পড়ে সন্ধ্যার দিকে গোহাট্টা গ্রামের ভেতরের রাস্তা দিয়ে তার সহপাঠির সাথে বাড়ি ফিরছিল। গোহাট্টা মসজিদের সামনে আসলে একই গ্রামের ড্রাইভার দুলালের ছেলে দিহান তার বন্ধু ইবান তানবির গোহাট্টা মসজিদের পিছনে তাদের পথরোধ করে পাশের পরিত্যক্ত একটি বালুর মাঠে নিয়ে যায়। এসময় বখাটেরা ফোন কওে সামীর, অপু ও জিসান নামে তার আরো ৩জন বন্ধুকে সেখানে নিয়ে আসে। পরে তারা স্কুল পড়ুয়া মেয়ে ও তার বন্ধুকে অনৈতিক কাজের অপবাধ দিয়ে তাদের কাছে অর্থ দাবি করে বন্ধুকে মারধর করে ছাত্রীর মাকে ফোনে ডেনে সেখানে নিয়ে আসে। ছাত্রীর মা সেখানে আসলে বখাটেরা মায়ের সামনে ছাত্রীকে শীলতাহানীর চেষ্টা করে এবং ২০ হাজার টাকা না দিলে মায়ের সামনে তার মেয়েকে গণধর্ষণ করে ছাত্রীর বন্ধুর সাথে বিয়ে পড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে। এসময় ছাত্রীর মা বখাটেদের পায়ে ধরে এতো টাকা দিতে পাবে না বলে মাফ চায়। অপরদিকে বখাটেরা ছাত্রীর বন্ধুটিকে মারধর করে তার বাড়ীতে ফোন করে জানায় তার ছেলে চিটাগাং রোড এলাকায় একটি মেয়ের সাথে অনৈতিক কাজ করার সময় তারা হাতেনাতে আটক করেছে। এখন ২০ হাজার টাকা বিকাশে পাঠালে তাকে ছেড়ে দিবে নয়তো তাকে মেরে ফেলবে। এ কথা শোনার পর বন্ধুর বড় ভাই তাৎÿনিক বিকাশে ২ হাজার টাকা পাঠিয়ে দেয় বখাটেদের মোবাইলে। এরপর বাকি টাকা দিচ্ছি বলে বিভিন্ন ভাবে তার ভাইকে খোঁজার চেষ্টা করে। এভাবে সন্ধ্যা ৭টা থেকে রাত ১২ টা পর্যন্ত মা-মেয়ে ও মেয়ের বন্ধুকে আটকে রেখে দাবীকৃত টাকা না পেয়ে তাদের কাছে থাকা দুটি এ্যান্ডরোয়েড মোবাইল ফোন রেখে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুর ইসলাম জানান, মা মেয়েকে জিম্মি করার বিষয়টি আমি জেনেছি। বখাটেদের ধরে সর্বোচ্চ শা¯িÍর ব্যবস্থা করার জন্য পুলিশ কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution