• রাত ১১:২৯ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
মোগরাপাড়া চৌরাস্তায় ১৫ লাখ টাকা ব্যয়ে আধুনিক পাবলিক টয়লেট নির্মাণ শুরু

মোগরাপাড়া চৌরাস্তায় ১৫ লাখ টাকা ব্যয়ে আধুনিক পাবলিক টয়লেট নির্মাণ শুরু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  উপজেলার মোগাপাড়া চৌরাস্তা বাসষ্ট্যান্ড এলাকায় পাবলিক টয়লেটের কাজ শুরু করেছে উপজেলা প্রশাসন। মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রিজের পূর্বপাশে ব্রিজ সংলগ্ম প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে এ টয়লেটগুলি নির্মান করবেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর।

গত ২০ জুলাই মোগরাপাড়া চৌরাস্তায় একটি পাবলিক টয়লেট নির্মানের জন্য নিউজ সোনারগাঁ২৪ডটকমে একটি সংবাদ প্রকাশিত হয়। সে সংবাদ প্রকাশের পর উপজেলা প্রশাসন মোগরাপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় টয়লেট নির্মানের প্রয়োজনীতা উপলদ্ধি করে জরুরী ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে টয়লেটের কাজটি শুরু করেন।

সোনারগাঁ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রকৌশলী নাজমুল হাসান জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার একটি পাবলিক টয়লেটের কাজ আমরা শুরু করেছি। সে জন্য আজ (২৯ জুলাই) সকালে ফুটওভার ব্রিজের পূর্বপার্শ্বে ব্রিজ সংলগ্ম কয়েকটি অবৈধ দোকান ভেঙ্গে দিয়েছি। সেখানে ২৫ ফুট লম্বা ও ২০ ফুট প্রশস্ত একটি স্থানে আমাদের লোকজন কাজ শুরু করছে। এখানে একটি আধুনিক টয়লেট নির্মানের জন্য ১৫ লাখ টাকা ব্যয় হবে। এর মধ্যে ২টি পুরুষ টয়লেট, ২টি পুরুষ প্রশ্রাব খানা, ২টি মহিলা টয়লেট ও একটি গোসলখানা নির্মাণ করা হবে। আর কাজটি খুব দ্রুত সময়ের মধ্যে শেষ হবে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অব্ধন কুমার সরকার জানান, উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা একটি ব্যস্ততম এলাকা। এখানে সোনারগাঁয়ের লোকজন ছাড়াও আশাপাশের ৩/৪টি ইউনিয়নের লোকজন বিভিন্ন কাজে আসা-যাওযা করে। এছাড়া দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকরা সোনারগাঁও জাদুঘর দেখতে এ বাসষ্ট্যান্ডটি ব্যবহার করে। ফলে সেখানে একটি পাবলিক টয়লেটের প্রয়োজনীতা খুবই জরুরী। এসব কিছু বিবেচনা করে একটি দ্রুত সময়ে আমরা আধুনিক পাবলিক টয়লেট নির্মানের কাজ হাতে নিয়েছি। আশা করি ২/১ মাসের মধ্যে কাজটি শেষ হবে। টয়লেট নির্মানের কাজটি শেষ হলে সোনারগাঁবাসীর দীর্ঘদিনের একটি চাহিদা পূরন হবে


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution