• রাত ১১:৫০ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
মোগরাপাড়া চৌরাস্তার নুরা ব্যাপারীর মার্কেট খুলবেনা ঈদের আগে

মোগরাপাড়া চৌরাস্তার নুরা ব্যাপারীর মার্কেট খুলবেনা ঈদের আগে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকারের নির্দেশনা অনুযায়ী আগামীকাল রবিবার ও ঈদের আগে খুলছেনা মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় নুরা ব্যাপারীর পাইকারী থান কাপড় ও রেডিমেট কাপড়ের মার্কেট। নুরা ব্যাপারীর মার্কেট কলেজ রোডে অবস্থিত।

নুরা ব্যাপারীর মার্কেটের পরিচালক বিউটি আক্তার জানান, সারা বিশ্বের মতো বাংলাদেশে করোনা ভাইরাসে সংক্রমিত হচ্ছে হাজার হাজার মানুষ। প্রতিদিনই বাড়ছে এ সংখ্যা। মৃত্যু বরন করছেন ২০৬ জন। সোনারগাঁয়েও এর ব্যতিক্রম নয়। সোনারগাঁয়ে এ পর্যন্ত মোট ৫১জন আক্রান্ত হয়েছে। প্রতিদিনই বাড়ছে এর সংখ্যা। এদিকে আগামী ঈদকে সামনে রেখে সাধারণ মানুষের জীবন ও জীবিকার কথা চিন্তা করে সামাজিক দুরত্ব বজায় রেখে সারা বাংলাদেশের মার্কেট ও শপিংমলগুলো খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকারের এ সিদ্ধান্তর বাহিরে গিয়ে রাজধানীর অনেক বড় বড় শপিংমল ও মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি। আমাদের মার্কেটটি উপজেলার একটি বৃহৎ ও জন সমাগমপুর্ন মার্কেট। উপজেলা অন্যান্য মার্কেটের তুলনায় এখানে বেচাকেনা ও ক্রেতা বিক্রেতাদের সমাগম বেশী। এতে করোনা ভাইরাস সহজেই ক্রেতা ও বিক্রেতারা সংক্রমিত হতে পারেন। সেজন্য দোকান মালিকদের সিদ্ধান্তক্রমে কাল থেকে ঈদের আগ পর্যন্ত মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছি।

সে দিকে খেয়াল রেখে আগামীকাল ও ঈদকে সামনে রেখে নুরা ব্যাপারীর মার্কেট বন্ধ ঘোষনা করায় দোকান মালিকদের পক্ষ থেকে বিউটি আক্তারকে  অভিনন্দন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution