• সকাল ৮:৫৩ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
মোশারফ ভাই অভিভাবক তিনি না চাইলেও আমি ওনার ছবি ব্যবহার করবো, সোহাগ রনি

মোশারফ ভাই অভিভাবক তিনি না চাইলেও আমি ওনার ছবি ব্যবহার করবো, সোহাগ রনি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মো. সোহাগ রনি বলেছেন, আমরা রাজনৈতিক গুরু আমার উপজেলা চেয়ারম্যান মোশারফ ভাই। তার শ্নেহ ছায়াই রাজনীতি করছে শিখেছি। আমার সোহাগ হওয়ার পিছনে সকল অবদান আমার মোশারফ ভাইয়ের তাই ওনি যতই আমাকে অপছন্দ করুক ওনার ছবি ব্যবহার করতে না করুক আমি আমার মৃত্যুর আগ পর্যন্ত ওনাকে শ্রদ্ধা করে রাজনৈতিক গুরু হিসেবে তার আমার ছবির উপরে ওনার ছবি ব্যবহার করবো।

গতকাল রবিবার বিকেলে মোগরাপাড়া কাঁচাবাজারে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের এক সংবাদ সম্মেলনের পরিপেক্ষিতে সোমবার বিকেলে মোগরাপাড়া কাঁচাবাজারে এক সংবাদ সম্মেলনে করে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি সেই ছোট বেলা থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমার পরিবার আওয়ামীলীগ পরিবার। আমার বাবা দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের সাথে য্ক্তু ছিলেন তিনি মরহুম হাসনাত ভাই ও মোশারফ ভাইয়ের আর্দশের রাজনীতি করেছেন। আমিও বর্তমানে তাদের আর্দশে রাজনীতি করেছি। রাজনীতি করছে গিয়ে হামলা মামলার শিকার হয়ে অনেক ত্যাগ শিকার করে এখানে এসেছি। আমার আজ এখানে আসার যে অবদান সেটা মোশারফ ভাইয়েরই। তিনি আমাকে ভাল না বাসলে আমি এখানে আসতে পারতাম না। সেই জন্য ওনাকে আমি অৎীবন সম্মান করে যাবো। ওনি যদি আমাকে এখন নির্বাচনে সমর্থন নাও দেন আমি আশা করি আমি নৌকা প্রতিক পেলে ওনি আমাকে সমর্থন দিবেন। আর ওনার সমর্থন পাওয়ার জন্য যা যা করতে হয় আমি তাই করবো। পোষ্টার ব্যবহার করার ব্যাপারে সোহাগ রনি বলেন, আমি যেহেতু ওনার আদর্শের রাজনীতি করি সেজন্য ওনি না বললেও আমি ওনার ছবি ব্যবহার করবো আমার মৃত্যুর আগ পর্যন্ত। তার লোকদের নেশার ব্যাপারে তিনি বলেন, তিনি আমাকে ভাল বলেছেন কিন্তু আমার সাথের কিছু লোক নাকি নেশাগ্রস্ত তবে তিনি নেশা বলতে তিনি কিছু খোলাশা করেনি তবে আমার মনে হয় আমার যেহেতু খেলাধুলার নেশা রয়েছে সেহেতু আমার লোকদের বুঝিয়েছেন খেলাধুলা ও লেখাপাড়ার নেশা। যাই ভাই যা মনে করেছেন সেটা বলেছেন। সোহাগ আরো বলেন, বাবু ভাইও আমার বড় ভাই আমি ওনাকে শ্রদ্ধা করি। আমি যদি নৌকা প্রতিক না পাই তাহলে বিগত দিনে ভাইয়ের সাথে যেভাবে ছিলাম সেভাবেই থাকবো। আমি যেহেতু রাজনীতি করি আমারও চাওয়া পাওয়া থাকতে পারে। আমার মতো করিম সাহেবও এখান থেকে নৌকা প্রতিক যাচ্ছে। এটা দোষের কিছু না। সবশেষে আমি ভাইদের আদেশ উপদেশ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution