• ভোর ৫:২৪ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ের ভূমিদস্যূ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ

সোনারগাঁয়ের ভূমিদস্যূ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে এলোপাতারিভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার মামলায় আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম তার বাহিনী নিয়ে প্রকাশ্য অস্ত্র নিয়ে এলাকায় মোহরা দিচ্ছে। সাংবাদিক আবদুস ছাত্তার ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম বাহিনীর বিরুদ্ধে সোনারগাঁও থানায় দায়ের করা মামলা তুলে না নিলে মামলার বাদী সাংবাদিককে তার লোকজনকে নির্মমভাবে হত্যা করার হুমকি দিচ্ছে।
এ ঘটনায় বৃহস্পতিবার মামলার বাদী একাত্তর টেলিভিশন, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুস ছাত্তার এবং তার পরিবারের জীনের নিরাপত্তা চেয়ে স্বারষ্ট মন্ত্রণালয়, পুলিশের আইজিপি ও ঢাকা রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ে পৃথকভাবে অভিযোগ দায়ের করেছে।
উল্লেখ্য গত ১৭ মার্চ রোববার দুপুরে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় স্থানীয় একটি বিরোধ মিমাংসার কথা বলে সাংবাদিক আবদুস ছাত্তারের ছোট ভাই সুরুজ্জামান প্রধানকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায় জামাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ী। এ সময় সোনারগাঁও থানার এজাহার নামীয় ১১ মামলার আসামী ভয়ঙ্কর সন্ত্রাসী চিহ্নিত ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম ওরফে ফেন্সি কালামের নেতৃত্বে সন্ত্রাসী ভাই জামাল, অনয়, আরাফাত, হোটেল বাবু, জাহিদ, পিঞ্জর, শুভ, ইমন, শাকিল, চাহাদ, মারুফ, মাহফুজ, জিহাদ, আবাদি, সামির, তানভীর ও জাকিরসহ অজ্ঞাত আরোও ২৫-৩০ জন সন্ত্রাসী ধারালো রামদা, চাপাতি, ছুরি, হকিস্টিক ও দেশিয় অস্ত্র দিয়ে সুরুজ্জামান প্রধানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।
পরে আহত সুরুজ্জামানের ডাক চিৎকারে এলাকার লোকজন এসে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও স্বাস্থ্য কমপেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
ওই ঘটনায় সাংবাদিক আবদুস ছাত্তার বাদি হয়ে গত ১৭ই মার্চ সোনারগাঁও থানায় ২১জনকে এজাহার নামীয় ও ২০-২৫জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি দায়ের করে। যার মামলা নং ৪৬। পরে সোনারগাঁও থানা পুলিশ মাদক ব্যবসায়ী জামাল হোসেন, অনয়, আরাফাত ও শাকিল নামে ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।
এদিকে ভয়ঙ্কর সন্ত্রাসী ভূমিদস্যূ মাসুম সরদার ওরফে চৌধুরী মাসুম ও তার সহযোগী সন্ত্রাসী মাদক ব্যবসায়ী বুইট্টা কালাম আসামী আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নিতে সাংবাদিক আবদুস ছাত্তারকে ও তার ভাইসহ পরিবারের শিশু সন্তানদের অপহরন করে হত্যা করে লাশ গুম করার হুমকি দিচ্ছে। এ ঘটনার পর থেকে সাংবাদিক পরিবারটি চরম আতঙ্কে দিন যাপন করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution